ইসলামাবাদের একটি মলের তিন তলায় আগুন লাগে এদিন। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োতে দেখা গিয়েছে, গল গল করে বেরোচ্ছে কালো ধোঁয়া।

রবিবার বিধ্বংসী আগুন লাগে ইসলামাবাদের সেন্টরাস মলের তৃতীয় তলায়। সেখান থেকে বহুতলের অন্যান্য তল ও সেই বিল্ডিংয়ের আবাসনেও আগুন ছড়িয়ে পড়ে বলে জানা গিয়েছে। এই অগ্নিকাণ্ডে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। আপাতত ঘটনাস্থলে পৌঁছেছে দমকল। পাকিস্তানের সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুলিশ জানিয়েছে কেউ মলের ভিতর আটকে রয়েছেন কি না তার খোঁজে এখন সেখানে তল্লাশি চলছে।

ঘটনাস্থলে এখন সিটি পুলিশ প্রধান, বর্ষীয়ান পুলিশ আধিকারিক, প্রশাসনিক কর্তা ও উদ্ধারকারী দল উপস্থিত রয়েছে। পুলিশ জানিয়েছে, আগুন নেভানো ও উদ্ধারকাজ চালানোর জন্য হেলিকপ্টার ডাকা হয়েছে। তবে জানা গিয়েছে, আপাতত পাকিস্তানের এই মলের ভিতর আগুন অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে। এই অগ্নিকাণ্ডের জন্য কোনও দোকানের ক্ষতি হয়নি বলেও জানিয়েছেন তাঁরা। তবে মলের বাইরের দিকে এখনও আগুন রয়েছে।

তবে মলে কীভাবে এই ভয়াবহ আগুন লাগল সেই বিষয়ে এখনও জানা যায়নি। পাকিস্তান নৌসেনার মুখপাত্র জানিয়েছেন, নৌবাহিনীও আগুন নেভানোর কাজে সাহায্য করছিল। ঘটনাস্থলে নৌসেনাদের একটি দল ও তিনটি দমকল ইঞ্জিন উপস্থিত ছিল। তিনি টুইটে জানিয়েছেন, ‘এই সুপরিচিত ব্যবসায়িক স্থলে এই ধরনের ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। প্রার্থনা করি যাতে প্রাণহানি না হয়। ক্ষতিগ্রস্তদের আর্থিক ক্ষতির জন্য সমবেদনা।’ এদিকে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই আগুন লাগার ভিডিয়ো ঘোরাফেরা করছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বহুতল থেকে গল গল করে কালো ধোঁয়া বের হচ্ছে। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি৯ বাংলা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours