বিষয়টি নিয়ে ইতিমধ্যেই মহেশতলা থানায় অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি। মহেশতলা পুর হাসপাতালে তাঁর প্রাথমিক চিকিৎসাও চলে।


কালীপুজোর চাঁদা চাওয়াকে কেন্দ্র করে বচসা। তার জেরেই এক ব্যক্তিকে মারধরের অভিযোগ। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মহেশতলা (Maheshtala) এলাকায়। মহেশতলার নুঙ্গি বুড়ো শিবতলা এলাকায় এক ব্যক্তির থেকে কালীপুজো চাঁদা চাওয়াকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত হয়। অভিযোগ সৌমিত্র সেন নামে ওই ব্যক্তির থেকে পুজোর চাঁদা বাবদ ১০ হাজার টাকা চেয়েছিলেন স্থানীয় কিছু যুবক। কিন্তু তিনি ওই মোটা অঙ্কের চাঁদা দিতে চাননি এবং ১০১ টাকা চাঁদা দেবেন বলে জানান। আর সেই কারণেই স্থানীয় কিছু যুবক তাঁকে মারধর করে বলে অভিযোগ। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই মহেশতলা থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। মহেশতলা পুর হাসপাতালে তাঁর প্রাথমিক চিকিৎসাও চলে।


সৌমিত্র সেন নামে ওই ব্যক্তি জানিয়েছেন, তিনি ১০০ নম্বরে ডায়াল করেছিলেন। তারপর ঘটনাস্থলে এসেছিল মহেশতলা থানার পুলিশ। এদিকে ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েছেন সৌমিত্র বাবুর পরিবারের লোকেরা। আক্রান্ত ওই ব্যক্তির বক্তব্য, উৎপল নামে এক ব্যক্তি, যিনি যুব তৃণমূলের সঙ্গে যুক্ত, তাঁর নেতৃত্বেই এই হামলা করা হয়েছে। যদিও এই ঘটনায় মারধরের যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল যুব শিবির। এমনকী ১০ হাজার টাকা চাঁদা চাওয়ার মতো কোনও ঘটনাও হয়নি বলে দাবি। ৩৩ নং ওয়ার্ডের প্রাক্তন যুব তৃণমূল সভাপতি দেবাশিস চক্রবর্তী জানান, সৌমিত্র সেন রাস্তার ধারে মদ্যপ অবস্থায় দাঁড়িয়ে ছিলেন। সেই সময় ক্লাবের ছেলেরাই ঠাকুর নিয়ে যাচ্ছিল। তখন চাঁদার কথা বলতেই বচসা শুরু হয়। তবে গায়ে হাত দেওয়ার ঘটনা ঘটেনি এবং ১০ হাজার টাকার চাঁদাও চাওয়া হয়নি।

এদিকে এই ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কিত সৌমিত্র সেন ও তাঁর পরিবারের লোকেরা। ওই ব্যক্তির বক্তব্য, যখন সেখানে পুলিশ আসে, তখন ওই হামলাকারীরা পালিয়ে গিয়েছিল। তাঁর বাড়ি ভাঙচুর করা হয়েছে এমনকী প্রাণনাশের হুমকিও দেওয়া হয়েছিল বলে অভিযোগ তাঁর। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours