আমার যাবার সময় হল, দাও বিদায়।' ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট উদয়নারায়ণপুরের তৃণমূল বিধায়ক সমীর পাঁজার (Samir Panja)। গতকাল রাতে ফেসবুকের ওই পোস্টে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রশংসা করে দল ছাড়ার বার্তা দেন বিধায়ক। দলে গুরুত্ব পাচ্ছেন না বলে দাবি ৩ বারের তৃণমূল বিধায়ক ও তৃণমূলের হাওড়া গ্রামীণের চেয়ারম্যান সমীর পাঁজার। ক্যামেরার সামনে মুখ না খুললেও, দলে তাঁর প্রয়োজন ফুরিয়েছে, শিক্ষকতার পুরনো পেশায় ফিরতে চান বলে জানিয়েছেন বিধায়ক।

দল নের্তৃত্বের কাছে ভালো সেজে, মেকি লিডার হতে চাই না আমি : সমীর পাঁজা

গতকাল রাতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ফেসবুকে পোস্ট করে সমীর পাঁজা লেখেন, হ্যাঁ , আমার এই মহাননেত্রী আছেন বলেই, দলটা ছেড়ে যাইনি। কারণ কত ঝড়, ঝাপটা পেরিয়ে নানান ইতিহাসের সাক্ষী হিসেবে দাঁড়িয়ে থেকে ৩৮ টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যে নাটক করে দল নের্তৃত্বের কাছে ভালো সেজে, মেকি লিডার হতে চাই না আমি। না কবেই টাটা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে, তাঁরা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে ? প্রশ্ন তোলেন সমীর পাঁজা। আর শেষ লাইনে লেখেন, তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়।'

সমীর পাঁজার ইঙ্গিতপূর্ণ পোস্টে জল্পনা তুঙ্গে

প্রসঙ্গত, রাজ্যে একুশের বিধানসভা নির্বাচনের আগে এবং পরের ছবিতে বিস্তর ফারাক চোখে পড়ে। একুশের বিধানসভা নির্বাচনের আগে, দেখা যায়, একের পর এক নেতা-কর্মীকে তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিতে। কিন্তু একুশের নির্বাচনে বিপুল ভোটে জয়ের পর, উল্টো ছবি প্রকাশ্যে আসে। দেখা যায়, একের পর একবিধায়ক, নেতা , কর্মীকে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে। এর মধ্যে অন্যতম বাবুল সুপ্রিয়ো। তবে সেই অর্থে ভোটের পরে তৃণমূলে তেমন দৃশ্য তেমনটা নেই। তবে এই মুহূর্তে উদয়নারায়ণপুরের তৃণমূল বিধায়ক সমীর পাঁজার ইঙ্গিতপূর্ণ পোস্টে ফের চাপান উতোর রাজনৈতিক মহলে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours