বিভিন্ন সময় নতুন নতুন তাসের জাদু (Magic) নিয়ে হাজির হন শ্রেয়স। এ বার কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স হাজির হলেন একখানা নতুন জাদুকৌশল নিয়ে।

ভারতীয় দলের তারকা ক্রিকেটার শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) ২২ গজে ব্যাট হাতে দাপট তো দেখানই, পাশাপাশি তিনি আরও একটি বিষয়ে সিদ্ধহস্ত। ক্রিকেটার শ্রেয়সকে তো সকলেই চেনেন? আর জাদুকর শ্রেয়সকে চেনেন? বিভিন্ন সময় নতুন নতুন তাসের জাদু (Magic) নিয়ে হাজির হন শ্রেয়স। এ বার কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স হাজির হলেন একখানা নতুন জাদুকৌশল নিয়ে। ভারতের মিডল অর্ডারের তারকা ব্যাটার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি একখানা বোতলের ঢাকনা নিয়ে, হাতের মধ্যে ঘষতে ঘষতে সেটিকে অদৃশ্য করে দেখিয়েছেন। নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এই প্রথম বার সোশ্যাল মিডিয়ায় নিজের জাদু দেখালেন না শ্রেয়স। এর আগে তিনি তাসের জাদু দেখিয়েছেন। যা পোস্ট করা হয়েছিল বিসিসিআইয়ের টুইটারে। সেই ভিডিওতে তিনি মহম্মদ সিরাজকে একটি তাস বেছে নিতে বলেছিলেন। সেটি তারপর তাঁদের সতীর্থ ঋতুরাজকে এবং ক্যামেরায় দেখাতে বলেন। এরপর শ্রেয়স সেই তাসটা সিরাজের দুই হাতের মধ্যে রাখতে বলেন। এবং এরপর একটি জোকারের কার্ড দিয়ে সিরাজের হাতের ওপর ঘষতে থাকেন। একটু পরে সিরাজকে তার হাত খুলতে বলেন, সেখানে তখন দেখা যায় তাঁর হাতের মধ্যে রয়েছে জোকারের তাসটি। যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন সিরাজ। সেই তাসের জাদু দেখে বাহবা কুড়িয়েছিলেন শ্রেয়স।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours