এবার রাজস্থানে ছবিটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কায়স্থ সমাজের বেশ কিছু সদস্যরা। তাঁরা দাবি ছবিটি তাঁদের সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে, আর সেই মর্মেই এই অভিযোগ। 


অজয় দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রার আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’ এখন খবরের শিরোনামে। তবে জল্পনা এই ছবির চিত্রনাট্যকে কেন্দ্র করেই। ছবির ট্রেলার সামনে আসতেই তা অধিকাংশের মনে হয় ছবিটি ধর্মীয় অনুভূতিতে আঘাত করছে। সেই মর্মে সোশ্যাল মিডিয়ায় চলে লেখালেখিও। তবে এখানেই শেষ নয়, রীতিমত বিতর্কের মুখে পড়তে হয় ছবিকে। আইনিজট থেকেও মেলেনি মুক্তি। তবে একবার নয়, দ্বিতীয়বারও একই মর্মে অভিযোগ দায়ের হল ছবির বিরুদ্ধে। ছবিতে থাকা চিত্রগুপ্তকে নিয়ে বিতর্কিত অংশ বাদ দিতে হবে। প্রথমে ইন্দ্র কুমার এবং অভিনেতাদের বিরুদ্ধে গুজরাতের জৌনপুর আদালতে মামলা দায়ের করার হয়।



এবার রাজস্থানে ছবিটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কায়স্থ সমাজের বেশ কিছু সদস্যরা। তাঁরা দাবি ছবিটি তাঁদের সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে, আর সেই মর্মেই এই অভিযোগ। কায়স্থ সমাজের এই সদস্যদের মন্তব্য হিন্দু পৌরাণিক চরিত্র চিত্রগুপ্তের অশালীন রূপ ছবি থেকে বাদ দিতে হবে। তাই থ্যাঙ্ক গড সিনেমার নির্মাতাদের বিরুদ্ধে তাঁরাপুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেতা অজয় ​​দেবগন, প্রযোজক টি-সিরিজ এবং অন্যদের বিরুদ্ধে


সূত্রের খবর, কায়স্থ মহাসভার সিনিয়র সহ-সভাপতি সঞ্জীব শ্রীবাস্তব জানিয়েছেন, বিস্তারিত লিখে শুক্রবার জেলা কালেক্টরের কাছে একটি চিঠি জমা করা হয় । তিনি বলেন, ছবির ট্রেলারে চিত্রগুপ্তকে আধুনিক পোশাকে দেখা যায় এবং “অর্ধ-নগ্ন নারী” তাকে ঘিরে থাকে। এটি ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে বলে জানান শ্রীবাস্তব। ফলে তাঁদের দাবি এখন ছবি থেকে সরিয়ে ফেলতে হবে এই ধরনের নানান দৃশ্য। অজয় দেবগণ ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবি থ্যাঙ্ক গড নিয়ে এখন জল্পনা তুঙ্গে। তবে সামনেই ছবির মুক্তি, আর মাত্র এক মাসের অপেক্ষা, এই সময় কী সম্ভব ছবিকে নতুন করে সাজানো, এখন দেখার নির্মাতাদের পক্ষ থেকে কী সিদ্ধান্ত নেওয়া হয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours