সব মিলিয়ে ১৭৭টি শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে।
চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল ব্যাঙ্ক ফর অ্যাগ্রিকালচার অ্যান্ড রুরাল ডেভেলপমেন্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সব মিলিয়ে ১৭৭টি শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১০ অক্টোবর অবধি এই পদে আবেদন করা যাবে বলেই জানা গিয়েছে। নাবার্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.nabard.org থেকে আবেদন করা যাবে।

শূন্যপদ: ১৭৭ টি পদের মধ্যে ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট পদে ১৭৩ জন এবং ৪ জনকে ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট (হিন্দি) পদে নিয়োগ করা হবে।

বয়সসীমা: আবেদনকারীর বয়স ১ সেপ্টেম্বর, ২০২২ এর হিসেবে ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

বেতন: প্রতিমাসে ৩২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট: আবেদনকারীরকে কোনও সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৫০ শতাংশ নম্বর সহ স্নাতক পাস করে থাকতে হবে।

ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট (হিন্দি): আবেদনকারীকে কোনও সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বা হিন্দি মাধ্যমে হিন্দি ও ইংরেজি বিষয় সহ ৫০ শতাংশ নম্বর সহ স্নাতক পাস করে থাকতে হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours