অমল বাবু জানিয়েছেন, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১ কোটি ৬০ লাখ টাকা ঢুকে গিয়েছে। পরিবারের সঙ্গে এলাকার এক ভাড়া বাড়িতে থাকেন অমল সেন।

মোমবাতি বিক্রেতার ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিপুল পরিমাণ টাকা। অমল সেন নামে ব্যবসায়ীর বাড়িতে শনিবার অভিযান চলে দুর্নীতি দমন শাখার আধিকারিকদের। ঘটনায় চাঞ্চল্য পানিহাটি পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের আগরপাড়া আজাদ হিন্দ নগরে। অমল বাবু জানিয়েছেন, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১ কোটি ৬০ লাখ টাকা ঢুকে গিয়েছে। পরিবারের সঙ্গে এলাকার এক ভাড়া বাড়িতে থাকেন অমল সেন। সরকারি প্রকল্পে লোন নিয়ে বাড়ি তৈরির কাজ শুরু করেন তিনি। পুরো টাকা না পাওয়ায় থমকে রয়েছে বাড়ির কাজ। এরই মধ্যে হঠাত্‍ই অমলবাবুর ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিপুল টাকা জমা হয়। টাকার উত্‍স জানতে তাঁর বাড়িতে হাজির হয় দুর্নীতি দমন শাখা। ব্যাঙ্কের সমস্ত কাগজপত্র ও নথি নিয়ে সোমবার দুর্নীতি দমন শাখার দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয় অমল সেনকে। ঘটনায় আতঙ্কিত ব্যবসায়ীর পরিবার।


পানিহাটি পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের আগরপাড়া আজাদ হিন্দ নগর এলাকায় থাকেন অমল সেন। পেশায় মোমবাতি বিক্রেতা। ছোট একটি বাড়ি ভাড়া নিয়ে থাকেন। পরিবার বলতে স্ত্রী, ছেলে, পুত্রবধূ ও নাতনি। পুরসভার সরকারি প্রকল্পে বাড়ির কাজ শুরু হয়েছে। কিন্তু পুরো টাকা এখনও না আসায় আটকে রয়েছে বাড়ির কাজ। এরই মধ্যে শনিবার হঠাৎ অমলবাবুর বাড়িতে হানা দেয় দুর্নীতি দমন শাখা। মাথায় আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা অমলবাবুর। পরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন, আগরপাড়ায় ওই পরিবারের একটি ব্যাঙ্কের অ্যাকাউন্টে বিপুল অঙ্কের টাকা ঢুকে যায়। সেই সূত্র ধরেই জিজ্ঞাসাবাদের জন্য এসেছিলেন দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।
আগামী সোমবার অমল সেনকে ব্যাঙ্কের যাবতীয় কাগজপত্র নিয়ে কলকাতায় অর্থনৈতিক গুন্ডাদমন শাখার অফিসে যেতে বলা হয়েছে। কীভাবে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে এতগুলি টাকা এল, তা ভেবে কূল কিনারা করতে পারছেন না ওই মোমবাতি ব্যবসায়ী। চিন্তায় রয়েছেন পরিবারের লোকেরাও। যদিও অমল বাবু জানিয়েছেন, তিনি তদন্তকারী আধিকারিকদের প্রয়োজনীয় সবরকম সাহায্য করবেন এবং ওই টাকা যেখান থেকে এসেছে, সেখানে ফিরিয়ে দিতেও ইচ্ছুক তাঁরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours