ছাত্রনেতা আনিস খানের (Anis Khan) মৃত্যু ঘিরে তোলপাড় বাংলার রাজ্য রাজনীতি। এরই মধ্যে শুক্রবার রাতে আক্রান্ত আনিস খানের খুড়তুতো ভাই। শনিবার উলুবেড়িয়া (Uluberia) হাসপাতাল থেকে হঠাৎ ছুটি ঘোষণা সলমান খানের। আনিস খানের মূল সাক্ষী সলমান খান। উলুবেড়িয়া হাসপাতাল (hospital) থেকে শনিবার স্পষ্টত জানিয়ে দেওয়া হয়েছিল, সলমানকে তিন-চার দিনের আগে সিসিইউ (CCU) থেকে ছাড়া যাবে না। এরপর হঠাৎই রবিবার সকালে কর্তৃপক্ষ জানায়, তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে। কিন্তু কেন? এই প্রশ্নই এখন সবার মনে। ঘটনার প্রতিবাদ জানাতে এদিনই উপস্থিত হন কংগ্রেসের প্রাক্তন বিধায়ক ও সলমান খানের পরিবার।

প্রসঙ্গত, আনিস হত্যাকাণ্ডের পর আনিসের কাকার ছেলে অর্থাত্ সলমান ও তাঁর পরিবারের কাছে বারবার হুমকি আসছিল। বারবার আমতা থানায় লিখিতভাবে অভিযোগ করলে কোনও সুরাহা মেলেনি, ফলে হুমকির পর হুমকি শুনতে হয়েছে। এরপরই প্রাণঘাতী হামলা। পরিবারের অভিযোগ, শুক্রবার রাত ১ টা ৩০ মিনিট, সলমানের বাড়ির ভিতরে ঢুকে পড়ে বেশ কিছু দুষ্কৃতী। তারা চপার দিয়ে মাথায় গুরুতর আঘাত করে সলমানের। পরিবারের সদস্যরা তড়িঘড়ি সলমানকে নিয়ে বাগনান গ্রামীণ হাসপাতালে যায়। সেখানে গুরুতর আহত হওয়ায় তাঁকে উলুবেড়িয়া মহাকুমা হাসপাতালে নিয়ে আসা হয়।

অভিযোগ ওঠে, বারবার এই হুমকির বিষয়ে অভিযোগ জানিয়েও বলা কোনওরকম ব্যবস্থা নেওয়া হয়নি প্রশাসনের পক্ষ থেকে। ঠিক একই রকমভাবেই আনিসের মতই সলমানকেও সরিয়ে দেওয়ার চক্রান্ত করা হচ্ছে। আনিস হত্যাকাণ্ডের পর প্রমাণ লোপাটের জন্যই আবার আনিসের কাকার ছেলের উপর এই হামলা, এমনটাই অনুমান পরিবারের। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছিল পরিবার। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours