ব্রহ্মাস্ত্র বলিউডের উপর যে অভিশাপ, সে জল্পনা এখন অতীত। বক্স অফিস আয় এখন যেভাবে দ্রুত গতিতে এগোচ্ছে তাতে নিঃসন্দেহে স্বস্তিতে বলিউড।

ব্রহ্মাস্ত্র বলিউডের উপর যে অভিশাপ, সে জল্পনা এখন অতীত। বক্স অফিস আয় এখন যেভাবে দ্রুত গতিতে এগোচ্ছে তাতে নিঃসন্দেহে স্বস্তিতে বলিউড। তবে এই সময়ও পাল্টা কিছু সমালোচনারও সম্মুখীন হতে হচ্ছে এই ছবিকে। ছবির সংলাপগুলি অনেক ক্ষেত্রেই মিমের অংশ হয়ে উঠেছে, এবং অনেকে এটাও উল্লেখ করছেন যে আলিয়া ভাটের ছবিতে খুব বেশি কিছু করার ছিল না কেবল শিবা-শিবা বলে ডাকা ছাড়া। এই সমালোচনার ঝড়ের মাঝেই ব্রহ্মাস্ত্র ছবির কাস্ট – অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাট এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায় – প্রচারের জন্য আহমেদাবাদে গিয়েছিলেন এবং সেখানেই সম্প্রতি ভাইরাল হওয়া জল্পনাগুলোকে নিয়ে মুখ খুলতে দেখা যায় আলিয়া ভাটকে।

আলিয়া এদিন সোজাসাপ্টা জানান, “এটাই জীবন, আমরা জানি না অন্য জীবন আছে কি না, কিন্তু আমাদের জীবন আছে। তাই আমাদের কাছে ২ টি পথ রয়েছে, আমরা হয় ইতিবাচক হতে পারি এবং এটিতে ফোকাস করতে পারি বা নেতিবাচক হতে পারি। এবং সম্প্রতি, যখনই কেউ আমায় একটি নেতিবাচক প্রশ্ন জিজ্ঞাসা করে, আমরা সত্যি মন থেকে উত্তর দিয়ে থাকি যে আমি এটা নিয়ে ভাবছি না। ”

আলিয়া আরও বলেন যে, দর্শকদের সমালোচনা করার অধিকার আছে, তবে তিনি আশা করেন যে ইতিবাচক দিকগুলি নেতিবাচকদের চেয়ে বেশি হবে। “সমালোচনা, মতামত, প্রতিক্রিয়া, সেটা দর্শকের অধিকার। তাহলে আপনি যে রিভিউগুলির কথা বলছেন, এটি তাঁদের মতামত। ছবিটি মুক্তির পরে, মনে হচ্ছে এই সমালোচনাগুলোই ইতিবাচক দিক থেকে আরও বেশি, অন্যথায় এটি বক্স অফিসে এতটা ভাল করত না।”



ইন্ডিয়ান এক্সপ্রেস-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে, অয়ন মুখোপাধ্যায় সেই সমালোচনা নিয়েই কথা বলেছিলেন, যে ছবিতে আলিয়াকে কম ব্যবহার করা হয়েছিল। তিনি বলেছিলেন, “ আমি এখনও মনে করি তাঁর জন্য এই ছবির দর্শকদের কাছে অনেকবেশি গ্রহণযোগ্যতা থাকবে, ছবিতে এই পজিটিভ, সুখী মেয়েটির চরিত্রে অভিনয় করা। তবে দ্বিতীয় পর্বে আমরা আলিয়ার সঙ্গে আরও অনেকটা বেশি কাজ করব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours