পর্দার সত্যজিৎ এবার সত্যজিৎ রায় পরিচালিত ছবিতে ! অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) যেন বার বার ঘিরে ধরে সত্যজিৎ স্মৃতি । তাঁর নতুন কাজও সেই কিংবদন্তির স্মৃতিমাখা । সুনীল গঙ্গোপাধ্যায় (Sunil Ganguly)-র জন্মদিনে (Birthday) ঘোষণা হল, পর্দায় ফিরছে অরণ্যের দিনরাত্রি (Aranyer Dinratri) । 

ছবিটির পরিচালনা করছেন অরুণ রায় (Arun Roy) । বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন জিতু কমল (Jeetu Kamal), সোহিনী সরকার (Sohini Sarkar) , কিঞ্জল নন্দ (Kinjal Nanda) , অর্ণ মুখোপাধ্যায় (Arna Mukherjee) , অনুষ্কা চক্রবর্তী (Anushka Chakrabory) ও অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা ।

সুনীল গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে শ্রদ্ধা জানিয়ে এই ছবির ঘোষণা করা হয় । লেখকের জন্মদিনে কেকও কাটা হয় । এদিন প্রকাশ্যে এসেছে ছবির প্রাথমিক পোস্টারও (Poster) । আর সেই পোস্টারে স্পষ্ট গল্পের অসীম (Ashim), সঞ্জয় (Sanjoy), হরি (Hori) এবং শেখরের (Sekhar) লুক । সোশ্যাল মিডিয়ায় (Social Media) অনুরাগীরা শেয়ার করে নিয়েছেন ছবি। তবে এখনও প্রকাশ্যে আসেনি সোহিনী সরকার ও অন্যান্যদের লুক । 
কলকাতার বাসিন্দাদের ছুটিতে পালামৌ বেড়ানোর অভিজ্ঞতাই নীললোহিতের এই উপন্য়াসের প্রাণ । আর সেই গল্পকেই ফের একবার নতুন মোড়কে পর্দায় তুলে ধরবেন অরুণ রায় ।

এখনও শুরু হয়নি এই ছবির শ্যুটিং । আগামী বছর পুজোর সময় এই ছবি মুক্তি পাবে বলে প্রাথমিকভাবে জানানো হয়েছে । ছবিটির প্রযোজনা করছে প্রমোদ ফিল্মস ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours