অতীতেও উরফি এই মর্মে মুখ খুলেছিলেন। যে তাঁকে নিয়ে ঠিক যে ধরনের চর্চা হয়, তিনি তা ঘেন্না করেন। পাশাপাশি জানান, ট্রোলারদের উত্তর দিতে পছন্দ করেন না তিনি


উরফি জাভেদ সর্বদাই থাকেন বিতর্কের কেন্দ্রে, প্রসঙ্গে তাঁর পোশাক। উরফিকে নিত্য নতুন ফ্যাশনে দেখা যায় বি-টাউনের পথে ঘাটে। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর অদ্ভুত পোশাকের স্টাইল। কেউ কেউ করেন কড়া সমালোচনা, কেউ কেউ আবার তাঁর ফ্যাশনের তারিফ করতেও পিছপা হন না। ডিজাউনার মাসাবা নিজেই বলেছিলেন, তিনি উরফির এই লুক ভীষণ পছন্দ করেন। তবে সোশ্যাল মিডিয়ায় এই লুক রাতারাতি ট্রোল হয়ে থাকে। কটাক্ষের শিকার হওয়াটা উরফির কাছে বর্তমানে খুব সাধারণ বিষয়। তবে মাঝে মধ্যেই উরফি প্রতিবাদ করতে ভোলেন না। যা তাঁর চোখে ভুল তা ভুলই।


অতিরিক্ত খোলামেলা পোশাক পরা, বা সেই ধরনের ফ্যাশনে যুক্ত হওয়ার কারণে উরফি সাফ জানিয়ে থাকেন যে এটা তাঁর পছন্দের বিষয়। এবং প্রতিদিন এই ফ্যাশনটা ধরে রাখতে গেলে তাঁকে বেশ পরিশ্রমও করতে হয়। তবে কটুকথা মেনে নিতে তিনি নারাজ। সম্প্রতি এক ট্রোলার তাঁকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়ে বসেন। তা চোখে পড়া মাত্রই উরফি সপাট জানিয়ে দেন যে তিনি অন্যকারুর বাবার পোশাক পরেন না। তিনি নিজের অন্তর্বাস পরেন। তা কী পরবেন, কখন পরবেন সেটা তিনি জানাতে বাধ্য নন।

অতীতেও উরফি এই মর্মে মুখ খুলেছিলেন। যে তাঁকে নিয়ে ঠিক যে ধরনের চর্চা হয়, তিনি তা ঘেন্না করেন। পাশাপাশি জানান, ট্রোলারদের উত্তর দিতে পছন্দ করেন না তিনি। তিনি নিজে খবরের শিরোনামে থাকতে চান, সেই কারণেই প্রতিদিন কিছু না কিছু পোশাকের নতুনত্ব তৈরি করার চেষ্টা করেন। তবে ভাইরা ল হয়ে পেট চলে না। সেই কারণেই ভাল কাজের অপেক্ষায় রয়েছেন উরফি জাভেদ, তাও তিনি স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলেন অতীতেই। সম্প্রতি শোনা গিয়েছিল যে তিনি বিগবস থেকে ডাক পেয়েছেন। তবে উরফির কথায় এ মন্তব্য সত্যি নয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours