গোটা ঘটনায় শোক প্রকাশ করলেন বিজেপি সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

শনিবার রাত্রিবেলা ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকে শহর কলকাতা। প্রাইভেট গাড়ির ওপর উল্টে যায় সার বোঝাই লরি। লরির চাপে এক্কেবারে পিষে যায় গাড়িটি। ঘটনায় মৃত্যু হয় মেয়র পারিষদ রাম প্যায়ারের রামের ছেলে রাম কিঙ্কর রামের। গোটা ঘটনায় শোক প্রকাশ করলেন বিজেপি সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।


শনিবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘খুবই মর্মান্তিক ঘটনা। ওই এলাকার রাস্তা ঘাট খুবই খারাপ। ঠিকঠাক ভাবে রাস্তা সারাই হয় না। সারা বছরই গর্ত থাকে।’ এরপর তিনি শোক জ্ঞাপন করে বলেন, ‘রাম প্যায়ারে নাম খুবই পুরনো নেতা। তাঁর ছেলেও রাজনীতিতে এসেছেন। আর তাঁর এভাবে মৃত্যু হবে এটা দুঃখজনক। সেই পরিবারকে সান্তনা জানাই। সব চেয়ে দুঃখের বিষয় যে, কর্পোরেশনের দায়িত্ব রাস্তা সারাই করা। সেখানে কাউন্সিলরেরই ছেলে মারা গেল বেহাল রাস্তায় পড়ে।’

উল্লেখ্য, গতকালের দুর্ঘটনায় বেহাল রাস্তাকেই দায়ি করেছেন এলাকাবাসী। তাঁরা জানিয়েছেন দীর্ঘদিন ধরে রাস্তার দু’ধারে জ্বলছে না বাতিস্তম্ভ। শুধু তাই নয় রাস্তার অবস্থাও বেহাল। চারদিকে শুধুই খানাখন্দ। গাড়ি যাতায়াতের ক্ষেত্রে দীর্ঘদিন ধরেই অসুবিধা পড়তে হয় চালকদের। তার উপর বৃষ্টি হলে আর কথাই নেই। বৃষ্টির জমা জলে সেই গর্ত ঠাউর করাও মুশকিল। আর রাস্তার এই দুরবস্থার জন্যই ঘটে গেল এমন প্রাণঘাতী দুর্ঘটনা এমনটাই মত এলাকাবাসীর।

অথচ প্রশাসনের হেলদোল নেই বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা জানিয়েছেন, এক বছর আগে ওই রাস্তা মেরামত হয়। স্থায়িত্ব ছিল পাঁচদিন। তারপরই সব পিচ উঠে গিয়ে ফের বেরিয়ে আসে রাস্তার কঙ্কালসার দশা। কে করবে মেরামতি? তা নিয়েও কলকাতা পুরসভার সঙ্গে দ্বন্দ্ব লেগে থাকে কলকাতা বন্দর কর্তৃপক্ষের। অথচ রাস্তার হাল যে কে সেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours