একবার নয়, দুবার নয়। ১৪ বার গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন লিভ-ইন-পার্টনার। কিন্তু এতদিন বিয়ের আশায় যা মুখ বুজে সহ্য করেছিলেন, সেই ধৈর্যের বাঁধ ভাঙল। একসঙ্গে টানা আট বছর থাকার পর চরম সিদ্ধান্ত নিলেন ৩৩ বছর বয়স্ক ওই প্রেমিকা। দক্ষিণ দিল্লির জইতপুর এলাকার বাড়িতে আত্মহত্যা করলেন তিনি। ঘটনাটি ঘটেছে গত ৫ জুলাই। মৃত্যুর আগে তিনি একটি সুইসাইড নোটও রেখে গিয়েছেন।

টানা আট বছর একসঙ্গে থাকার পর কীভাবে তাঁদের সম্পর্কের ধীরে ধীরে অবনতি ঘটেছে, সেটাই ওই প্রেমিকা তাঁর সুইসাইড নোটে লিখে গিয়েছেন। বলেছেন, তাঁকে বিয়ে করবে, এই আশা দিয়েই তাঁর সঙ্গে দিনের পর দিন শারীরিক সম্পর্ক স্থাপন করে গিয়েছে তাঁর প্রেমিক বা লিভ-ইন-পার্টনার। কিন্তু যেদিন তিনি শুনলেন, তাঁকে শুধু মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে যাওয়া হয়েছে, তখন তাঁর সামনে শুধুই অন্ধকার। পুরোপুরি বিধ্বস্ত মন নিয়ে তিনি আলাদা থাকতে শুরু করেন। শেষমেশ জীবনেই ইতি টানার সিদ্ধান্ত নেন।

পুলিস জানিয়েছে, প্রেমিকের খোঁজ পাওয়া গিয়েছে। সে নয়ডাতে একটি সংস্থায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কর্মরত। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করে শুরু হয়েছে তদন্ত।

সাউথ ইস্ট ডিভিশনের ডেপুটি কমিশনার এষা পাণ্ডে জানিয়েছেন, গত ৫ জুলাই একটি ফোন আসে। তারপরই পুলিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে যায়। ওই মহিলাকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় এইমস-এ নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিস জানিয়েছে, মৃতের বাড়ি বিহারের মুজফপরপুরে। তাঁর বাবা-মাকে খবর পাঠানো হয় এবং ময়নাতদন্তের পর দেহ তাঁদের হাতে তুলে দেওয়া হয়। পরিবার সূত্রেই জানা গিয়েছে, ওই মহিলা বিবাহিত। সাত থেকে আট বছর হল স্বামীর সঙ্গে থাকেন না। তাঁর স্বামীর সঙ্গেও পুলিস কথা বলেছে বলে জানা গিয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours