KP on VK: বিরাট কোহলির (Virat Kohli) সমালোচনা করেছিলেন দিন কয়েক আগেই। কেভিন পিটারসেন (Kevin Pietersen) বলেছিলেন, কোহলিকে অন্তত তিন মাসের জন্য বিশ্রামে পাঠানো উচিত।

বিরাট কোহলির (Virat Kohli) সমালোচনা করেছিলেন দিন কয়েক আগেই। কেভিন পিটারসেন (Kevin Pietersen) বলেছিলেন, কোহলিকে অন্তত তিন মাসের জন্য বিশ্রামে পাঠানো উচিত। এ বার নিজের সঙ্গে কোহলির একটি ছবি দিয়েছেন কেপি। সঙ্গে উৎসাহও।

সোশ্যাল মিডিয়ায় কোহলির পোস্টের কমেন্ট সেকশনে পিটারসেন লিখেছেন, ‘বন্ধু তোমার ক্রিকেটজীবনে এমন কিছু ইনিংস রয়েছে, যেগুলো খেলতে পারলে সকলেই খুশি হতো। বিশেষ করে যাঁদের এখন আর খেলার সুযোগ নেই, তাঁরা খুশিই হতেন। তুমি গর্বিত হও। সামনে এগিয়ে চল। জীবনকে উপভোগ করো। ক্রিকেট ছাড়া আরও অনেক কিছু রয়েছে। তুমি ঠিক ফিরে আসবে।’

এক দিন আগেই, শুক্রবার (১৫ জুলাই) পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও (Babar Azam) কোহলির সমর্থনে দাঁড়িয়ে এক সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন। প্রাক্তন ভারতীয় অধিনায়কের সঙ্গে নিজের এক ছবি পোস্ট করে, বর্তমান পাকিস্তান অধিনায়ক নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, 'এই দুঃসময়ও কেটে যাবে। শক্ত থাকো।' এর পরে ২৪ ঘণ্টারও অধিক সময় কেটে গিয়েছে। বিরাট এই পোস্টের কোনও জবাব না দেওয়ায় খানিক সমালোচনাও হয়েছে বটে।

অবশেষে জবাব এল। বাবরের পোস্টের জবাবে বিরাট লেখেন, 'অনেক ধন্যবাদ। আরও জ্বলজ্বল কর এবং উন্নতি করতে থাকো। তোমাকে অনেক অনেক শুভেচ্ছা।' স্বভাবতই দুই ক্রিকেটপাগল দেশের দুই মহাতারকার এই আদানপ্রদান মুহূর্তের মধ্যে হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভারত-পাকিস্তান ম্যাচে টসের আগে এবং ম্যাচের পরেও বাবর ও বিরাটকে বেশ খানিকক্ষণ একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যায়। তারপর এখনও অবধি সামনা সামনি ময়দানে দেখা হয়নি বাবর-বিরাটের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours