দুই তারকার ব্যাটিং প্রলয়ে ওয়েস্ট ইন্ডিজের (Ind vs WI) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারত তুলল ১৯০/৬।

যাঁর নামাঙ্কিত স্টেডিয়াম, তিনি একজন কিংবদন্তি ব্যাটার। ক্রিকেট বিশ্বে ব্যাটিংয়ের একাধিক কোহিনূর রয়েছে তাঁর সাফল্যের ঝুলিতে। সেই ব্রায়ান লারার (Brian Lara) নামাঙ্কিত স্টেডিয়ামে ব্যাট হাতে তাণ্ডব চালালেন দুই ভারতীয়। প্রথমে রোহিত শর্মা (Rohit Sharma)। ইনিংস ওপেন করতে নেমে ৪৪ বলে করলেন ৬৪ রান। মেরেছেন ৭টি চার ও জোড়া ছক্কা। শেষে দীনেশ কার্তিক (Dinesh Karthik)। যিনি ১৯ বলে ৪১ রান করে অপরাজিত রইলেন। তাঁর ইনিংস সাজানো ৪টি চার ও জোড়া ছক্কায়। দুই তারকার ব্যাটিং প্রলয়ে ওয়েস্ট ইন্ডিজের (Ind vs WI) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারত তুলল ১৯০/৬।

প্রথমে ফিল্ডিং ওয়েস্ট ইন্ডিজের

টস জিতে প্রথমে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। রোহিতের সঙ্গে ইনিংস ওপেন করতে নামেন সূর্যকুমার যাদব। তবে ১৬ বলে ২৪ রানে আউট হয়ে যান সূর্যকুমার। রান পাননি শ্রেয়স আইয়ার (০), ঋষভ পন্থ (১৪), হার্দিক পাণ্ড্য (১) ও রবীন্দ্র জাডেজা (১৬)। শেষ দিকে আর অশ্বিন ১০ বলে ১৩ রানে অপরাজিত ছিলেন। ক্যারিবিয়ান বোলারদের মধ্যে আকিল হোসেন ৪ ওভারে ১৪ রান দিয়ে ১ উইকেট নেন। তিনিই একমাত্র কৃপণ বোলিং করেন।

নেই রাহুল


ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের সহ-অধিনায়ক কেএল রাহুল। বিসিসিআইয়ের তরফে শুক্রবার এক বিবৃতির মাধ্যমে রাহুলের সিরিজ থেকে ছিটকে যাওয়ার বিষয়টি সুনিশ্চিত করা হয়। পাশাপাশি ভারতীয় নির্বাচক দলের তরফে তারকা ব্যাটারের বদলিও ঘোষণা করে দেওয়া হয়। বিবৃতিতে লেখা, 'কেএল রাহুলের নাম প্রথমে স্কোয়াডের মধ্যে ঘোষণা করা হয়েছিল। এই সিরিজে ওর অংশগ্রণটা ফিটনেসের উপরই নির্ভরশীল ছিল। ব্যাটার গত সপ্তাহে করোনা আক্রান্ত ধরা পড়েন এবং তারপরেই মেডিক্যাল দল তাকে বিশ্রাম করার পরামর্শ দিয়েছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours