তৃণমূল সাংসদের করা এই মন্তব্যের প্রতিবাদ জানাতে কালী প্রতিমা সঙ্গে নিয়ে রাস্তায় নামলেন গেরুয়া কর্মীরা।
কয়েকদিন আগে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র কালীর শাক্ত পূজার সম্পর্কে মন্তব্য করেছিলেন। এরপরই তোলপাড় হয় রাজ্য-রাজনীতি। মহুয়ার সেই বক্তব্যের পর পাশে ছিল খোদ তাঁর দলও। কড়া ভাষায় নিন্দা করা হয়েছে তাঁর সেই মন্তব্যকে। বিগত কয়েকদিন কেটে গেলেও তার রেশ যে এখনও কাটেনি তা বলার অপেক্ষা রাখে না। মহুয়া মৈত্রকে গ্রেফতারির দাবিতে থানায় বিক্ষোভ দেখিয়ে ডেপুটেশন জমা দিল বিজেপি।

তৃণমূল সাংসদের করা এই মন্তব্যের প্রতিবাদ জানাতে কালী প্রতিমা সঙ্গে নিয়ে রাস্তায় নামলেন গেরুয়া কর্মীরা। শুধু পথে নামাই নয়, মহুয়াকে গ্রেফতারির দাবিতে কালী প্রতিমা মাথায় নিয়ে থানার সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখালেন তাঁরা।
শুক্রবার বিজেপি পার্টি অফিস থেকে এই বিক্ষোভ শুরু হয়। এরপর জামালপুর থানার সামনে গিয়ে তৃণমূল সাংসদের গ্রেফতারির জন্য স্লোগান দিতে শুরু করেন। এ দিনের এই আন্দোলনে অংশ নিয়েছিলেন জেলা বিজেপি সহ সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী। তিনি বলেন, ‘তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র দেবী কালিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন। এর আগে সারদা মা-কে নিয়েও তৃণমূল বিধায়ক নির্মল মাঝি বিতর্কিত মন্তব্য করেছিলেন।এই সব মন্তব্যের মধ্যদিয়ে তৃণমূলের সাংসদ ও বিধায়করা হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত করছেন।’ তিনি আরও বলেন, ‘এর আগে সায়নী ঘোষও শিবলিঙ্গ নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন। হিন্দু ধর্ম, মা কালীকে নিয়ে বারংবার এই অপমান মেনে নেওয়া যায় না। সেই কারণে ডেপুটেশন দিলাম। অবিলম্বে নির্মল মাঝি, মহুয়া মৈত্র এদের গ্রেফতার করতে হবে।’

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours