বৃষ্টিতে চাষের জমিতে প্যাচপ্যাচে কাদা। সকালে কাজে গিয়েছিলেন স্থানীয় চাষিরা। তাঁরাই কাদার মধ্যে প্রথমে শরীরটা পড়ে থাকতে দেখেন। গোটা শরীরে একটা সুতো পর্যন্ত ছিল না। পুরোটাই কর্দমাক্ত। ধান ক্ষেতের সামনে থেকে এক ব্যক্তির কাদা মাখা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদার মাধাইপুর এলাকা।দেহের কাছ থেকেই উদ্ধার হয়েছে একটি গাড়ি, একটি লোহার রড, গাড়ির সামনে পড়ে রয়েছে জামা কাপড়।

প্রাথমিকভাবে এটিকে খুনের ঘটনা বলেই মনে করা হচ্ছে। খুন করে কাদায় ফেলে রাখা হয়েছে বলেই প্রাথমিক অনুমান পুলিশের। রবিবার সকালে মালদা থানার বাইপাসের কাছে মাধাইপুর লক্ষ্মী পাথার এলাকায় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির নগ্ন দেহ পড়ে থাকতে দেখা যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন মালদা থানার আইসি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই এলাকার বাসিন্দা নন। তাঁকে স্থানীয় বাসিন্দারা চিনতে পারেননি। সব থেকে উল্লেখযোগ্য, বাইপাস থেকে প্রায় ২০০ মিটার দূরে একটি চার চাকা গাড়িও পাওয়া গিয়েছে। গাড়ির কিছু দূরেই উলঙ্গ অবস্থায় ওই ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। গাড়িটি সম্ভবত কলকাতার দিকের বলে জানা যাচ্ছে।

পুলিশের অনুমান, অন্যত্র খুন করে দেহ এখানে ফেলে রেখে যাওয়া হয়েছে। গাড়ি ও আশপাশ থেকে উদ্ধার হওয়া নমুনা সংগ্রহ করেছেন তদন্তকারীরা। পুলিশ আগে ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে। তারপরই খুনের মোটিভ স্পষ্ট হবে। ওই ব্যক্তির শরীরে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে বলেও জানা গিয়েছে। স্থানীয় এক বাসিন্দা বলেন, “সকালে ওই রকম ভাবেই দেহটা পড়ে ছিল। আমরা থানায় খবর দিই। এখানকার লোক নয় বলেই মনে হচ্ছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours