বিয়ের ১৫ বছর পর স্ত্রীকে হঠাত্‍ই পর্নতারকা বলে সন্দেহ করতে শুরু করেছিলেন পর্নে আসক্ত স্বামী। শেষ পর্যন্ত সন্দেহের বশে পাঁচ সন্তানের সামনে স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করলেন তিনি।


শনিবার মাঝরাতে বেঙ্গালুরুর কাছে রামনগরের ঘটনা। খুনে অভিযুক্ত ব্যক্তির নাম জাহির পাশা।

তাঁর বয়স ৪০। পেশায় অটোচালক। জাহিরের স্ত্রী মুবিনার বয়স ৩৫। পাঁচ সন্তানের মা মুবিনা গৃহবধূ। দু'মাস আগে একটি পর্ন ছবি দেখার পর থেকেই মুবিনাকে পর্ন তারকা বলে সন্দেহ করতে শুরু করেন জাহির। তার পর থেকে স্ত্রীর উপর নিয়মিত অত্যাচার শুরু হয় তাঁর।

শনিবার মুবিনাকে মৃত অবস্থায় উদ্ধার করেন তাঁর বাবা ঘোষ পাশা। কাছেই বাড়ি তাঁর। তবে মায়ের উপর বাবার মারধরে খবর তাঁকে দেন মুবিনার বড় ছেলে। খবর পেয়ে মেয়ের বাড়িতে এসে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করেন পাশা। পরে তিনিই অভিযোগ দায়ের করেন পুলিশের কাছে।

পুলিশকে পাশা জানিয়েছেন, এর আগেও বহু বার মুবিনার উপর অত্যাচার করেছেন জাহির। প্রায়শই স্ত্রীকে মারধর করতেন তিনি। বেশ কিছু দিন আগে একটি পারিবারিক অনুষ্ঠানে সবার সামনেই স্ত্রীর গায়ে হাত তোলেন জাহির। সেই সময়ই মুবিনাকে পর্ন ছবিতে দেখতে পাওয়ার কথা প্রকাশ্যে বলেন জাহির। তার পর থেকেই ওই দম্পতির মধ্যে সমস্যা শুরু হয়।

এমনকি ২০ দিন আগে জাহিরের অত্যাচারে জখম মুবিনাকে হাসপাতালেও ভর্তি হতে হয়। মুবিনার বাবা পাশা এই সব ঘটনার কথা জানার পরই পুলিশকে বিষয়টি জানাতে চেয়েছিলেন। কিন্তু মুবিনাই তখন বাধা দিয়েছিলেন তাঁকে। স্বামীর বিরুদ্ধে অভিযোগ করতে নিষেধও করেছিলেন তিনি। শেষ পাওয়া খবর অনুযায়ী জাহিরকে গ্রেফতার করা হয়নি।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours