জ্যোতিষশাস্ত্রে, শনিদেবকে ন্যায়পরায়ণ এবং ফলপ্রসূ বলে মনে করা হয়। যদি শনিদেব জন্মকুণ্ডলীতে কোনও শুভ স্থানে বসে থাকেন তবে এটি ব্যক্তিকে সমস্ত আরাম প্রদান করে। শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি প্রায় আড়াই বছরে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয়।শনির রাশি পরিবর্তনের সাথে সাথে কারো কারো উপর শনি ধাইয়া ও শনি সাড়ে সাতি শুরু হয়। শনি গমনের পাশাপাশি জেনে নিন কোন রাশিতে শনির অর্ধশতক ও শনি ধাইয়া থেকে মুক্তি মিলবে।

এই ৫টি রাশির উপর শনির প্রভাব-

২০২০ সালের ২৪ জানুয়ারি থেকে শনি রাশিচক্রের পরিবর্তন ঘটেছে। বর্তমানে শনি মকর রাশিতে বসে আছে। শনি মকর রাশিতে থাকার কারণে ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের জন্য শনির অর্ধেক চলছে। মিথুন ও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য চলছে শনি ধাইয়া। ধনু রাশির জাতকদের জন্য শনির অর্ধশতকের শেষ পর্ব চলছে। মকর রাশিতে শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব এবং কুম্ভ রাশিতে শনির সদে সতীর প্রথম পর্ব চলছে। ধর্মীয় বিশ্বাস অনুসারে, শনিদেব সতীর দ্বিতীয় পর্বটি অত্যন্ত বেদনাদায়ক বলে মনে করা হয়। মঙ্গল গ্রহ মকর রাশিতে প্রবেশ করতে চলেছে।

এই রাশির জাতক জাতিকারা শনি ও ধাইয়া থেকে মুক্তি পাবেন:

২০২২ সালের ২৯ এপ্রিল, মকর রাশি থেকে শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। মিথুন ও তুলা রাশির জাতক জাতিকারা শনি ধাইয়া শেষ করবেন। ২০২২সালের ১২ জুলাই মাসে শনির পিছিয়ে যাওয়ার কারণে, পুরানো অবস্থান ফিরে আসবে। ২০২৩ সালের ১৭ জানুয়ারি, মিথুন, তুলা এবং ধনু রাশির মানুষের উপর থেকে শনির প্রভাব সম্পূর্ণভাবে শেষ হয়ে যাবে। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।




এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে কাকদ্বীপ.কমের কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন। 



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours