রাজস্থানের চিতোরগড় জেলায় কল্যাণপুর নদীর রেল কালভার্টে ঝাঁপ দেওয়ার চেষ্টা করল প্রেমিক-প্রেমিকা। প্রেমিকাকে কয়েকবার তুলে নিয়ে নদীতে ঝাঁপ দেওয়ার অ্যাকশন নেয় প্রেমিক। এই নাটক দেখে আশপাশের লোকজন তাদের বাঁচাতে উঠে পড়ে। ডুবুরিরা নদীতে নেমে পড়ে। দুদিক থেকে লোকজন ট্র্যাকে এগিয়ে গেলে শেষ পর্যন্ত কিছু লোক তাদের রেললাইন থেকে সরিয়ে নিয়ে যায়।


ঘটনাটি নিম্বার শহরের। প্রায় দেড় ঘণ্টা ধরে চলে প্রেমিক-প্রেমিকার এই হাইভোল্টেজ ড্রামা।

স্থানীয়দের অভিযোগ, করণ (20) ছেলে বাবুলাল কীরের নাবালিকা মেয়ের সঙ্গে পরকীয়া চলছিল। দুজনেই একে অপরকে বিয়ে করতে চাইলেও তাদের পরিবার রাজি নয়। বিয়ে করার জেদ নিয়ে দুজনেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন। রবিবার সকালে কল্যাণপুর নদীর রেলওয়ে কালভার্টে দাঁড়ায় দুজনেই। দুজনেই বেশ কয়েকবার লাফ দেওয়ার চেষ্টা করেছিল, কিন্তু সাহস জোগাড় করতে পারেননি। এ সময় তারা আবারও নদীতে ঝাঁপ দেওয়ার চেষ্টা করে, ততক্ষণে লোকজন তাদের কাছে পৌঁছে উভয়কে সেখান থেকে টেনে সরিয়ে দেয়। এসময় মেয়েটির বাবা-মাও সেখানে পৌঁছে মেয়েটির সাথে কথা বললে সে বিয়েতে রাজি হওয়ার আবেদন জানায়। সঙ্গে সঙ্গে রেল পুলিশও ঘটনাস্থলে পৌঁছে যায়।

আত্মহত্যার চেষ্টাকারী দুজনকে বাঁচাতে এলাকার ডুবুরিরাও নদীতে নামে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রেমিকাকে আটক করে এবং নাবালিকাকে শিশু কল্যাণ কমিটির কাছে হস্তান্তর করে।

ট্র্যাকে এই নাটকের কারণে একটি ট্রেন দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকে। বিষয়টি শেষ হওয়ার পর ট্রেনটি ছেড়ে দেওয়া হয়। উল্লেখ্য, প্রেমিক করণ কল্যাণপুরা গ্রামের বাসিন্দা এবং মেয়েটি নিমুচের কাছে থাকে। দুজনেই এখনও পড়াশোনা করছে। স্কুলে যাওয়ার পথে দু'জনের দেখা হয় এবং বিষয়টি চরমে ওঠে। প্রায় তিন-চার মাস আগে দুজনেই একসঙ্গে পালিয়ে গেলেও পরে পুলিশ তাদের ধরে নিয়ে আসে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours