পথদুর্ঘটনাকে (Road Accident) কেন্দ্র করে উত্তাল বেহালার (Behala) পণশ্রী এলাকা। স্করপিও গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক পথচারীর। মৃত ব্যক্তি রঞ্জিত রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল। সেই সময় স্করপিও গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রঞ্জিত পোদ্দারকে পিষে দেয়। এই ঘটনার পরই উত্তেজিত স্থানীয় বাসিন্দারা গাড়িটিকে আটকায়।ভাঙচুর করে গাড়িতে। স্থানীয়দের অভিযোগ গাড়ির চালক ভাং খেয়ে গাড়ি চালাচ্ছিল। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা।

গাড়িচালক ভাং খেয়ে গাড়ি চালাচ্ছিল এমনই অভিযোগ স্থানীয়দের। কারণ ঘাতক স্করপিও গাড়িটিক থেকে প্রচুর ভাং এর প্যাকেট পাওয়া গেছে। প্রথমে স্করপিও গাড়ি টি একটি স্কুটি কে ধাক্কা মারে স্কুটির উপর একটি বাচ্চা ছিল সেই বাচ্চাটা হালকা আহত হয়। তারপর এসে রঞ্জিত পোদ্দার কে ধাক্কা মারে। তাঁকে হাসপাতাল এ নিয়ে গেলে তার মৃত্যু হয়। এই ঘটনায় উত্তেজিত জনতা গাড়ির মালিককে পাকড়াও করে ব্যাপক মারধর করে। তারপর তুলে দেয় পুলিশের হাতে। তবে ঘটনার পর থেকেই বেপাত্তা গাড়ির চালক।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন সন্ধ্যেবেলা দুটি ছেলে খুব দ্রুত গাড়ি চালাচ্ছিল। প্রথম গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা একটি স্কুটিতে ধাক্কা মারে। তারপরই গাড়িটি রঞ্জিত পোদ্দারকে ধাক্কা মারে। সেই সময় রঞ্জিত একটি দোকানের সামনে দাঁড়িয়ে কচুরি খাচ্ছিল। কিন্তু গাড়িটি এত জোরে ধাক্কা মেরেছিল যে রঞ্জিতকে প্রায় ২০ ফুট দূর পর্যন্ত চাকায় পিষে নিয়ে গিয়েছিল। গাড়ি থেকে প্রায় ২০টি ভাংএর প্যাকেট উদ্ধার হয়েছে বলেও দাবি প্রত্যক্ষদর্শীদের।

স্থানীয়দের দাবি এলাকায় বেশ কিছু বেআইনি পার্কিং এলাকায় সন্ধ্যে নামলেই মদ, গাঁজা, ভাংএর আসর বসে যায়। স্থানীয় পুলিশ সেগুলির বিরুদ্ধে ব্যবস্থা নিতে তেমন উদ্যোগী নয় বলেও অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। যার কারণে এজাতীয় দুর্ঘটনা বলেও দাবি স্থানীয় বাসিন্দাদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours