উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, কুলতলি: আবারও এক অমানবিক ঘটনার সাক্ষী থাকল কুলতলির মৈপীঠ উপকূল থানা এলাকার মানুষ। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক মেনে নিতে না পেরে দুই সন্তানকে সঙ্গে নিয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করলেন এক গৃহবধূ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেল, কুলতলি বিধানসভার মৈপীঠ উপকূল থানার ভুবনেশ্বরীর পয়লা ঘেরির বুল্টি হালদারের (২৫) সঙ্গে বছর দশেক আগে বিনোদপুরের বাসিন্দা বাবুসোনা মণ্ডলের বিয়ে হয় দেখাশোনা করে।তাঁদের ৯ বছরের একটি মেয়ে (মেনকা) ও ৫ বছরের একটি ছেলে (মণীশ)। আর এই নিয়েই তাঁদের জীবন যাপন। পেশায় দিনমজুর বাবুসোনা ওরফে দীপকের সঙ্গে কিছু দিন হল স্থানীয় এক মহিলার অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। আর এই খবর জেনে যায় বাবুসোনার স্ত্রী বুল্টি।


তাই নিয়েই প্রায়দিন সংসারে অশান্তি লেগেই থাকত। শুক্রবার উভয় পরিবারের মধ্যে মীমাংসা হওয়ার পরেও শনিবার সকালে বাপের বাড়ি চলে যান বুল্টি। সেখানে দুই সন্তানকে নিয়ে ঘরের মধ্যে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেন।


এই খবর জানাজানি হতেই বুল্টির স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে মৈপীঠ উপকূল থানার পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours