সুরজিত্‍ দেব, ডায়মন্ড হারবার: ফের গণপিটুনিতে মৃত্যু হল একজনের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ডায়মন্ড হারবারের ফলতায়। ইতিমধ্যেই মারধরের ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে এক সিভিক ভলান্টিয়ারকে।

জানা গিয়েছে, ফলতার হরিণডাঙা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের মঙ্গল কোদালিয়া গ্রামে বাস করেন এক সিভিক ভলান্টিয়ার।অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে গরু চুরির উদ্দেশে তাঁর বাড়িতে হানা দেয় চারজন। বিষয়টি টের পেয়ে যান বাড়ির মালিক। সঙ্গে সঙ্গে উঠে বাইরে যান তিনি। ডাকেন প্রতিবেশীদের।

হাতেনাতে ধরা পড়ে যায় জুলফিকর নামে বছর ৪০-এর এক ব্যক্তি। গরু চোর সন্দেহে বেধড়ক মারধর করা হয় তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে এলাকা। খবর দেওয়া হয় পুলিশে। তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়দের মারধরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন জুলফিকর। মৃত্যু হয় তাঁর।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। জানা গিয়েছে, মারধরের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সিভিক ভলান্টিয়ারকে। ঠিক কী হয়েছিল বুধবার রাতে? আদৌ গরু চুরির উদ্দেশ্যে সিভিক ভলান্টিয়ারের বাড়িতে ওই চারজন হানা দিয়েছিল কিনা, তা খতিয় দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি সাতগাছিয়া বিধানসভার চণ্ডী পঞ্চায়েতের রাজারহাটের বাসিন্দা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours