দিনে-দুপুরে মদ্যপ যুবকদের হেনস্তার শিকার এক টোটোচালক। রীতিমতো অস্ত্র নিয়ে ওই চালকের উপর হামলা করা হয়েছে লবলে জানা যাচ্ছে।

আক্রান্ত টোটোচালকের নাম পার্থ ঘোষ (Partha Ghosh)। গতকাল তিনি বর্ধমান হাসপাতাল থেকে খালি গাড়ি নিয়ে তেলিপুকুরের দিকে যাচ্ছিলেন।হঠাত্‍ বড়বাজার মোড়ের কাছে টোটো নিয়ে আসতেই এক নেশাগ্রস্ত যুবক ও তার সঙ্গে লাফিয়ে তাঁর টোটোয় উঠে পড়ে। গাড়িটি ভার রাখতে না পেরে উল্টে যাওয়ার উপক্রম হলেই পার্থবাবু টোটো দাঁড় করিয়ে দেন। সঙ্গে ওই যুবকদের সাফ-সাফ জানান যে কোনও ভাড়ার প্রয়োজন নেই। কিন্তু তিনি গাড়ি নিয়ে আর এগোবেন না।

এরপরই শুরু হয় বিপত্তি। ওই টোটোচালকের সঙ্গে এক যুবক ঝামেলা শুরু করে। অভিযোগ, সেই কথাকাটাকাটির মধ্যেই অপর জন একটি কাঁচি বের করেন। এবং আঘাত করতে শুরু করেন। সেই আঘাত থেকে বাঁচার চেষ্টা করলেও চালকের ভালো মতোই আঘাত লাগে বলে খবর।

ঘটনার জেরে চিত্‍কার চেঁচামেচি শুরু হলে স্থানীয়বাসিন্দারা সেখানে জমায়েত করেন। আর অনেক মানুষকে একসঙ্গে দেখে চম্পট দেয় অভিযুক্তরা। হাসপাতালে চিকিত্‍সার পর থানায় অভিযোগ নথিভুক্ত করা হয়।
আক্রান্তের সহকর্মী বিশ্বজিত্‍ দত্ত জানান, “আমি একটি খালি টোটো নিয়ে যাচ্ছিলাম। সেই সময় কতগুলি ছেলে আমার টোটোতে উঠে পড়ে। ওরা প্রত্যেকে নেশা করেচিকল আমি বুঝতে পারছিলাম। কারণ ওদের চোখ পুরো লাল হয়েছিল। এইবার ওরা গাড়ির ভিতর এমন অত্যাচার করছিল যে গাড়িটা ভার সামলাতে না পেরেি কাত হয়ে যায়। সেই সময় আমি ওদের বলি গাড়ি থেকে নেমে যেতে। ওরা বলে আমরা টাকা দেব তুমি গাড়ি চালাও। আমি ওদের সোজা জানিয়ে দিই যে আমার টাকার প্রয়োজন নেই। এরপরই একজন আমার গাড়ির কাচে বাড়ি মারে। আমি প্রতিবাদ করতেই হঠাত্‍ আর একজন পকেট থেকে কাচি বের করে হামলা চালায় আমার উপর। ” জানা গিয়েছে, ওই আক্রমণকারীদের বাড়ি বর্ধমানের ভাতছালায়। পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে । বর্ধমান পুলিশ সূত্রে জানা গিয়েছে ঘটনায় অভিযুক্ত একজনকে পুলিশ গ্রেফতারও করেছে।

উল্লেখ্য, এদিকে বির্সজনের দিন আলিপুরদুয়ারে ছুরি দিয়ে হামলার অভিযোগ ওঠে। প্রতিমা নিরঞ্জন শোভাযাত্রায় ডিজে-র সঙ্গে উদ্দাম নাচ। আর নাচের ফাঁকেই বচসা বাঁধে দুপক্ষের। অশান্তির মাঝে চলে ছুরি নিয়ে এলোপাথাড়ি হামলাও। ঘটনায় ছুরিকাহত হয়েছেন ২ জন। ঘটনাকে ঘিরে উত্তেজনা আলিপুরদুয়ারের বীরপাড়ার ডিমডিমা চা বাগানে।

বীরপাড়ার ডিমডিমা চা বাগানের পুজোর প্রতিমার নিরঞ্জন শোভাযাত্রা বার হয়। পাড়ার যুবকরা ডিজে বাজিয়ে নাচগান শুরু করে। সকলে মজাই করছিলেন। কিন্তু তারই মধ্যে দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়। প্রথমে কথা কাটাকাটি, তারপর হাতাহাতি।অভিযোগ, এরই মাঝে এই যুবক পকেট থেকে ছুরি বার করে এলাকার দুই যুবকের ওপর এলোপাথাড়ি হামলা করে। ঘটনায় স্থানীয় বাসিন্দা গুরু লোহারের ছেলের নাম উঠে এসেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours