মঙ্গলবার সকালে এক যুবকের ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধার হয়। কিন্তু তখনও পর্যন্ত ওই যুবকের নাম,পরিচয়, ঠিকানা কোনও কিছুই ঠিকমতো জানা সম্ভব হয়ে ওঠেনি। কিন্তু তদন্ত চালিয়ে যায় পুলিশ(Police)। এরপর সন্ধের মধ্যেই জানা গেল ওই যুবকের যথার্থ পরিচয়।

পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম জয়দেব শীল।বছর ৩৫। তাঁর বাড়ি মালদার ইংরেজবাজার থানার (English Bazar) থানার কোঠাবাড়ি এলাকায়। মৃত যুবক পেশায় সেলুন ব্যবসায়ী।

পরিবার সূত্রে খবর, ,সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয় জয়দেব। এরপর রাত গড়িয়ে গেলেও বাড়ি ফেরেন তিনি। স্বাভাবিক ভাবেই চিন্তায় পড়েন পরিবারের সদস্যরা। খোঁজ শুরু হয় তাঁর। পরিবারের সদস্যদের পাশাপাশি প্রতিবেশীরাও খোঁজ করতে থাকেন ওই যুবকের। এরপর মঙ্গলবার সকালে ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকার বাঁধের উপরে ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয় তাঁর।

মৃতদেহের পকেট থেকে ছোটন হালদার নামে এক ব্যক্তির আধার কার্ড উদ্ধার হয়। ছোটন হালদারের স্ত্রী জানান, গতকাল লোন নেওয়ার জন্য তার স্বামীর আধার কার্ড জয়দেবকে দিয়েছিল। তারপরে সকালে শুনতে পায় এই ঘটনা ঘটেছে। ছোটন বর্তমানের পুরাতন মালদার একটি বেকারিতে কাজে যুক্ত রয়েছেন।

এদিকে, মৃতের পরিবারের দাবি কেউ বা কারা জয়দেবকে খুন করেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গতকালও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির পচাগলা মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলকায়। সোমবার সকালে মৃতদেহটি উদ্ধার হয় হাড়োয়া থানা (Haroa Police station) এলাকার গাম্ভীরগাছি ফেরিঘাটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বসিরহাট মহকুমার (Basirhat) গোপালপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের আমতা খাটরা গ্রামের ওই ফেরি ঘটে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সেই সময় দেহটি বিদ্যধারী নদীর একটি শাখা বুড়িখালের পাশে পড়ে ছিল। বয়স্ক ওই ব্যক্তির মৃতদেহটিতে পচন ধরার কারণে এলাকায় দুর্গন্ধ ছড়াতে থাকে। তারাই খবর দেন পুলিশে। পুলিশ দেহ উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এছাড়া, এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে হাড়োয়া থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বেশ কয়েকদিন আগে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তবে কী কারণে ওই ব্যক্তির মৃত্যু তা জানতে তদন্ত শুরু হয়েছে। বিষয়টি খুন নাকি ওই ব্যক্তির মৃত্যু জলে তলিয়ে যাওয়ার কারণে হয়েছে সেই প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। পাশাপাশি জানার চেষ্টা চলছে মৃত ওই ব্যক্তির পরিচয়।
Source-TV9 BANGLA
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours