দ্বিতীয় পর্ব খেলার জন্য শনিবার আবুধাবিতে পৌছলেন মুম্বাই ইন্ডিয়ান্স-এর অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ ও সূর্য কুমার যাদব। চার্টার্ড ফ্লাইট-এর মাধ্যমে তাঁদের আবুধাবিতে নিয়ে আসার উদ্যোগ নেওয়া হয়েছিল মুম্বাই ইন্ডিয়ন্সের পক্ষ থেকে।

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিলো আইপিএল। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে তা ফের শুরু হচ্ছে। ইংল্যান্ডে সফরে ভারতীয় দলের সঙ্গেই ছিলেন রোহিত, বুমরাহ, সূর্যকুমাররা। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা তাঁর স্ত্রী রীতিকা ও মেয়ে সামাইরাকে নিয়েই আবুধাবি পৌঁছেছেন। শনিবার নিজের টুইটারে একটি ছবি পোস্ট করেন হিটম্যান। মুম্বাই ইন্ডিয়ান্স- এর ব্যানার এর নিচে দাঁড়িয়ে সেই ছবি তুলেছেন তিনি ।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পঞ্চম ম্যাচ বাতিল হওয়ার পরই আইপিএল খেলার জন্য বহু ভারতীয় ক্রিকেটার চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে আবুধাবি পৌঁছেছেন। ইতিমধ্যে কোনও ফ্র্যাঞ্চাইজি করোনার জন্য ক্রিকেটারদের স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে চাইছে না। তাই তারা ক্রিকেটারদের চার্টার্ড ফ্লাইটের মাধ্যমেই আবুধাবিতে নিয়ে আসছেন। সূত্রের খবর , ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং মহম্মদ সিরাজ রবিবার আরবে পৌঁছেই প্রস্তুতি শুরু করে করবেন।

অন্যদিকে, বিশেষ সূত্রের খবর, প্রতিটি ফ্র্যাঞ্চাইজি তাঁদের প্রত্যেক ক্রিকেটারদের আরটিপিসিআর টেস্ট করাবে। আপাতত আরব মাটিতে পৌঁছে ছ দিন কোয়ারেন্টাইন-এ থাকতে হবে ক্রিকেটারদের সকলকে। মুম্বাই ফ্র্যাঞ্জাইজির তরফে জানানো হয়েছে, রোহিত, সূর্যকুমার, বুমরাহদের প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ। তবুও নিয়মমাফিক প্রতিটি ক্রিকেটারকে বাধ্যতামূলক ৬ দিনের জন্য কোয়ারেন্টাইন পর্বে থাকতে হবে। করোনা বিধি ভাঙলে যে কোনও ক্রিকেটারের শাস্তি হতে পারে বলেও জানা যাচ্ছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours