ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ১২ জন সশস্ত্র ডাকাতকে গ্রেপ্তার করল পশ্চিম মেদিনীপুরের কোতোয়ালি থানার পুলিশ। তাদের কাছে একাধিক বন্দুক সহ বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার হয়েছে। তাদের গ্রেপ্তার করা হয়েছে মেদিনীপুর শহর সংলগ্ন জাতীয় সড়কের পাশ থেকে। 
মেদিনীপুর শহরের পাশে থাকা হোসনাবাদ এলাকাতে ডাকাতির উদ্দেশ্যে বেশ কিছু যুবক জড়ো হয়েছে বলে কোতোয়ালি থানার পুলিশ খবর পেয়ে ছিল শুক্রবার রাতেই। সেই মুহূর্ত পুলিশ ওত পেতে ছিল। শুক্রবার ভোরে তাদের পর পর গ্রেপ্তার করে ফেলে পুলিশ। তাদের কাছ থেকে বন্দুকসহ বিভিন্ন ধারালো অস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এরা সকলেই বিভিন্ন ডাকাতির ঘটনায় জড়িত বলে জানা গিয়েছে। পুলিশ তাদের গ্রেপ্তার করে শুক্রবার মেদিনীপুর আদালতে হাজির করে। তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত ।

অন্যদিকে মেদিনীপুর শহরের কেরানিতলা এলাকায় একটি নামী মোবাইল দোকানে চুরির ঘটনা ঘটেছে। কেরানিতলা এলাকায় দোকানের পেছনে দেওয়াল কেটে ভেতরে প্রবেশ করে প্রায় ৫০ লক্ষাধিক টাকার মোবাইল ও বিভিন্ন সামগ্রী, নগদ টাকা চুরি গিয়েছে বলে দোকানদার দাবি করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ। 

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours