এবার সংবাদিক  পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। অভিযোগ, যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর পরিবারের থেকে লক্ষাধিক টাকা নিয়েছে অভিযুক্ত। সহবাসও করেছে। পরবর্তীতে গোটা বিষয়টি প্রকাশ্যে আসতেই 'ভুয়ো' সাংবাদিককে গণধোলাই দিল উত্তেজিত জনতা। ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব মেদিনীপুরের রামনগর এলাকা।

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের রামনগরের বাসিন্দা মানিক পাত্র নামে ওই যুবক। কিছুদিন আগে এক তরুণীর সঙ্গে পরিচয় হয় তাঁর। ক্রমেই ঘনিষ্ঠতা বাড়ে। প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁরা। ওই যুবক প্রেমিকাকে জানিয়েছিল, সে একটি বৈদ্যুতিন সংবাদ মাধ্যমের কর্মী।


তাঁর বাবা পেশায় পুলিশ অফিসার । তা বিশ্বাসও করেছিলেন তরুণী। বাড়িতেও জানিয়েছিলেন সম্পর্কের কথা। এমন সুপাত্র পেয়ে বিয়েতে রাজি হয়ে যান তরুণীর বাবা-মা। তাঁদের অভিযোগ, এরপরই বিভিন্ন অছিলায় হবু জামাই টাকার দাবি করে। যথাসাধ্য তা মেটানোর চেষ্টা করেন তাঁরা। ধার করে ১ লক্ষ টাকা দেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার প্রেমিকার সঙ্গে সহবাসও করেন মানিক।


সম্প্রতি তরুণীর পরিবারের সদস্যরা জানতে পারেন, মানিক বিবাহিত, তাঁর দুটি সন্তান রয়েছে। এরপরই প্রেমিকের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেন ওই তরুণী। বিষয়টি স্থানীয়রা জানার পরই ক্ষোভে ফেটে পড়ে। সোমবার অভিযুক্তকে নাগালে পেতেই তাঁকে একটি ঘরে আটকে রাখে উত্তেজিত জনতা। পরে সংবাদমাধ্যম খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তাঁদের উপরও চড়াও হন স্থানীয়রা। বেশ কিছুক্ষণ পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। প্রশাসনের তরফে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন প্রতারিত তরুণী।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours