কালো যাদু ও রাসায়নিকের সাহায্যে টাকাপয়সা দ্বিগুণ করে দেওয়ার টোপ দিয়ে প্রতারণাচক্র চালানোর অভিযোগে দক্ষিণ ২৪ পরগনায় গ্রেফতার দুই ব্যক্তি। ৬ লক্ষ টাকা খুইয়ে গোসাবার এক ব্যক্তি বাসন্তী থানায় অভিযোগ জানাতেই তদন্তে নেমে শনিবার ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। মহাদেব মণ্ডল এবং দেবু কর্মকার নামে ধৃত ওই দুই ব্যক্তির কাছ থেকে নগদ চার লক্ষ টাকা ও বাক্স ভর্তি রাসায়নিক উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বেশ কিছু দিন ধরেই বাসন্তী থানা এলাকায় সক্রিয় ওই প্রতারণা চক্রটি। সেই ফাঁদে পা দেন গোসাবার অমিত হালদার। প্রতারকদের কথামতো ৬ লক্ষ টাকা নিয়ে জ্যোতিষপুরের একটি বাড়িতে গিয়েছিলেন তিনি

বয়ানে অমিত জানান, প্রথমে তাঁর হাত থেকে টাকা নিয়ে তাঁকে বসিয়ে রেখে আড়ালে চলে যায় প্রতারকরা। কিছু ক্ষণ পরে হাতে একটি পাত্র নিয়ে তারা ফিরে আসে। কিছু নকল টাকা ডোবানো ছিল রাসায়নিক ভর্তি ওই পাত্রে। তাঁকে বলা হয়, পাত্রটি বাড়ি নিয়ে গিয়ে এক দিন পরে খুললেই টাকা দ্বিগুণ হয়ে যাবে। সেই মতোই বাড়ি ফিরে এক দিন পর পাত্রটি খুলে অমিত দেখেন, কিছু কাগজের টুকরো পড়ে আছে ওই পাত্র। টাকা নেই। তার পরেই থানায় অভিযোগ জানান তিনি।

অমিত জানিয়েছেন, মোট তিন জন এই প্রতারণাচক্রের সঙ্গে জড়িয়ে আছেন। তাঁর অভিযোগের ভিত্তিতেই তৃতীয় ব্যক্তির খোঁজ চালাচ্ছে বাসন্তী থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours