ঝাড়খণ্ডের পলামৌ জেলার লালিমাটি জঙ্গল থেকে বুধবার উদ্ধার হল এক কিশোরীর ঝুলন্ত দেহ। ১৬ বছরের ওই কিশোরী দশম শ্রেণির ছাত্রী। পুলিশ জানিয়েছে, গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধারের সময় তার ডান চোখ উপড়ানো ছিল। ওই কিশোরীর বাড়ি পাঁকি থানার অন্তর্গত বুধাবার গ্রামে। সে স্থানীয় এক বিজেপি নেতার মেয়ে। সকালে দেহ উদ্ধারের পর বুধবার সন্ধ্যায় ওই কিশোরীর দেহ সত্‍কার করা হয়েছে।

পাঁকি থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার অশোক কুমার জানিয়েছেন, ৭ জুন সকাল ১০টায় বাড়ি থেকে বেরিয়েছিল ওই কিশোরী। তার পর আর সে বাড়ি ফেরেনি। মঙ্গলবার নাবালিকার বাড়ির লোক থানায় নিখোঁজ ডায়েরি করেন। বুধবার খোঁজাখুঁজির সময় বুধাবার গ্রামের কাছে জঙ্গলে একটি গাছে তার ঝুলন্ত দেহ দেখতে পান গ্রামবাসীরা।

পুলিশ এসে দেহ উদ্ধার করে মেদিনী রাই মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠায়।

ময়নাতদন্তের রিপোর্টে উঠে আসে ধর্ষণ করে খুনের বিষয়টি। এ নিয়ে পলামৌর পুলিশ সুপার সঞ্জীব কুমার বলেছেন, ''পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট বলছে ধর্ষণ করে খুন করা হয়েছে।'' তিনি আরও বলেছেন, ''প্রাথমিক ভাবে জানা গিয়েছে ওই নাবালিকার সঙ্গে এক জনের সম্পর্ক ছিল। কিন্তু তা নিয়ে প্রবল আপত্তি ছিল কিশোরীর পরিবারের। এ নিয়ে দিন কয়েক আগে পরিবারের লোকের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয় তার। তার পর থেকেই নিখোঁজ ছিল ওই কিশোরী।''

ঘটনাস্থল থেকে একটি মোবাইল উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেই মোবাইলের কল রেকর্ডের সূত্র ধরে প্রদীপকুমার সিংহ ধানুক নামের ২৩ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রদীপ বিবাহিত। প্রাথমিক ভাবে তাঁকেই সন্দেহভাজন বলে মনে করছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours