‌সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে গ্যাস ট্যাঙ্কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল ওষুধ বোঝাই একটি গাড়ির।মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে আসানসোলের ২ নম্বর জাতীয় সড়কের কাল্লা মোড়ে।মুহূর্তের মধ্যে দুটি গাড়িতে আগুন ধরে যায়।গাড়ির মধ্যে ঝলসে এখনও পর্যন্ত ২ জনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্‍সাধীন আরও একজন।

জানা গিয়েছে, ওষুধ বোঝাই গাড়িটি ঝাড়খণ্ড থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল।অন্যদিকে দুর্গাপুর থেকে আসানসোলের দিকে যাচ্ছিল একটি এলপিজি ট্যাঙ্কারের গাড়ি।রাস্তায় দু'জন সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ওষুধ বোঝাই গাড়িটি।তখনই সেটি ধাক্কা মারে এলপিজি ট্যাঙ্কারের গাড়িটিকে।


মুহূর্তের মধ্যে দুটি গাড়ির কেবিনে আগুন ধরে যায়।ঘটনাস্থলেই মারা যান ওষুধের গাড়ির চালক ও সাইকেল আরোহীর।ওষুধের গাড়িটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।গাড়ির মধ্যেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় ওষুধের গাড়ির চালকের।গোটা ঘটনায় মৃতদের পরিচয় এখনও জানা যায়নি।

আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে আসে দমকলের ৩টি ইঞ্জিন।দমকলবাহিনীর চেষ্টায় বেশ কিছুক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আসে।ঘটনাস্থলে এসে পৌঁছোয় আসানসোল উত্তর থানার পুলিশ।এলপিজি ট্যাঙ্কারের গাড়িটি খালি থাকায় অবশ্য কোনও বিস্ফোরণের ঘটনা ঘটেনি।ট্যাঙ্কারের গাড়ি থেকে চালক ও খালাসিদের উদ্ধার করা হয়।দুর্ঘটনার শিকার হয়েছেন ২ জন সাইকেল আরোহী।এদের মধ্যে একজনের মৃত্যু হলেও একজন হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছেন

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours