ঠিক একবছর আগে, যাঁর মৃত্যু সংবাদে স্তম্ভিত গোটা দেশ, তাঁর মৃত্যুবার্ষিকীতে রূপম ইসলামের নতুন গান মুক্তি পেতে চলেছে। সুশান্ত সিং রাজপুত তাঁর অন্যতম প্রিয় অভিনেতা। তাঁর মৃত্যুতে যখন অনুরাগীরা শোক জ্ঞাপন করছিলেন, সেই সময় সোশ্যাল মিডিয়ায় রূপম জানিয়েছিলেন, যাঁর কথা ভেবে এতদিন গান লিখেছেন, তিনি যে সুশান্ত সিং রাজপুতই। মুষড়ে পড়েছিলেন রূপম। এক বছর বাদে তাঁকে নিয়েই লেখা গান মুক্তি পাচ্ছে ইউটিউবে। 'না বলা গল্পেরা' বা 'দ্য আনটোল্ড স্টোরি'তে সুশান্তের প্রিয় জিনিসগুলো ভিডিওর পরতে পরতে ছড়িয়ে রয়েছে। কোথাও দেখানো হয়েছে তাঁর পছন্দের দূরবীন, কোথাও বারান্দার খাঁচা, কোথাও সেই সিলিং ফ্যান।

সেই দৃশ্যগুলোর ব্যাকগ্রাউন্ডে রূপমের কথা 'কত অটোগ্রাফের খাতা... কত বাঁধভাঙা জনতা... তবু আজও সে বন্দি একা তার... মিথ্যে রূপকথায়'।

সুশান্তের মৃত্যুর পর বহু প্রশ্নের উত্তর পাননি রূপম। তবুও গানের শেষে প্রশ্ন তুলে লিখেছেন, 'কাটাছেঁড়া চলে মন নিয়ে... যৌবন ও জীবন নিয়ে... ফাঁসের দাগ-ধরন নিয়ে...

এ ভাবেও কি যেতে হয়!' যন্ত্রানুষঙ্গের দায়িত্ব ছিল জন পলের। প্রসেনজিত্‍ পম চক্রবর্তী গোটা ভিডিওর মিক্সিংয়ের দায়িত্বে ছিলেন। অন্তরূপ চক্রবর্তীর গানের ভিডিওতে বিভিন্ন আঁকা ফুটিয়ে তুলেছেন।

সুশান্তের মৃত্যুর একবছর পর অভিনেতাকে গানের মাধ্যমে স্মরণ করায় মুগ্ধ তাঁর অনুরাগীরা। ইতিমধ্যেই বিভিন্ন পেজ এবং সুশান্তের ফ্যান ক্লাবেও শেয়ার করা হয়েছে গানের লিংক। মৃত্যুর তদন্ত শেষ না হলেও, অভিনেতাকে আজকের দিনে রূপমের মতোই স্মরণ করছেন তাঁর লক্ষ লক্ষ ফ্যানেরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours