হলদি নদীতে ট্রলার উলটে প্রাণ হারালেন এক ব্যক্তি। নিখোঁজ হয়ে যান ট্রলারে থাকা ১৩ জন। যাঁদের মধ্যে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে ৯জনকে। অন্যদের খোঁজে এখনও চলছে তল্লাশি। শনিবার রাতের এই ঘটনায় গোটা এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

পুলিশ ও প্রশাসন সূত্রে খবর, মৃতের নাম প্রদীপ মান্না। কাঁথির বাসিন্দা ছিলেন তিনি। গতকাল রাতে নন্দীগ্রামের কোন্দামারি-জালপাইয়ে হলদি নদীতে ট্রলার নোঙর করতে গিয়ে ঘটে যায় দুর্ঘটনাটি। উলে যায় ট্রলারটি। নদীতে তলিয়ে গিয়ে মৃত্যু হয় প্রদীপ মান্নার। নিখোঁজ হয়ে যান ট্রলারে থাকা ১৩ জন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় উপকূলরক্ষী বাহিনী।


শুরু হয় উদ্ধার কাজ। কিন্তু রাতের অন্ধকারে নদীতে তল্লাশি চালাতে বেশ বেগ পেতে হয় তাঁদের। যদিও ইতিমধ্যেই ন'জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

রবিবার দিনের আলো ফুটতে ফের বাকিদের খোঁজে শুরু হয় তল্লাশি। শেষ খবর পাওয়া পর্যন্ত চারজনের খোঁজ চলছে। এখনও তাঁদের সন্ধান না মেলায় বাড়ছে মৃত্যুর আশঙ্কা। এদিকে মৃতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। তবে গোটা ঘটনায় ছড়ায় তুমুল আতঙ্ক। নদীর চড়ে ভিড় করেন স্থানীয়রা। কীভাবে ঘটনাটি ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ ও প্রশাসন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours