উত্তরকন্যা অভিযানে বিজেপি কর্মীর মৃত্যুর প্রতিবাদে উত্তরবঙ্গে ১২ ঘণ্টার বনধ। বনধকে কেন্দ্র করে অশান্তি কোচবিহার ও আলিপুরদুয়ারে। বনধের প্রভাব পড়েছে মালদহে ও শিলিগুড়িতেও। বন্ধ দোকানপাট, শুনসান রাস্তা।
সকালে কোচবিহার স্টেশনে চৌপতি এলাকায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা। ট্রাক ভাঙচুর করা হয় মাথাভাঙা-কোচবিহার জাতীয় সড়কে।
বনধের সমর্থনে সরকারি বাস আটকে বিক্ষোভ।আলিপুরদুয়ারে NBSTC-র গেটে তালা ঝুলিয়ে দেন ধর্মঘটীরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। পরে পুলিস গিয়ে সরকারি বাস ডিপোর গেটে খুলে দেয়।
বনধের প্রভাব পড়েছে জলপাইগুড়ির মালবাজারেও। বনধ সফল করে সকাল থেকে পথে নেমেছেন বিজেপি সমর্থকরা। এলাকায় দোকানপাট বন্ধ রয়েছে। রাস্তায় দেখা নেই যানবাহনের।
বিজেপির ডাকা বনধে জেরে সকাল থেকে দোকানপাট বন্ধ মালদহে। থমকে গিয়েছে পরিবহণও। তবে এখনও পর্যন্ত অশান্তির কোনও খবর নেই। শিলিগুড়িতেও অন্যন্য দিনের তুলনায় যানবাহন চলছে কম।উল্লেখ্য, বিজেপির উত্তরকন্যা অভিযানকে কেন্দ্র করে সোমবার রণক্ষেত্রের চেহারা নেয় শিলিগুড়ি। পুলিসের সঙ্গে বিক্ষোভকারীদের ধস্তাধস্তির মাঝে মারা যান উলেন রায় নামে এক বিজেপি কর্মী। প্রতিবাদে ১২ ঘণ্টার বনধ চলছে উত্তরবঙ্গের আটটি জেলায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours