আবারও 'সৌজন্য সাক্ষাৎ'! এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে একমঞ্চে দেখা যেতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। একটি সূত্র উল্লেখ করে সংবাদসংস্থা IANS জানাচ্ছে, আগামিকাল অর্থাৎ সোমবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলি স্টেডিয়ামে শাহের সঙ্গে সৌরভের সাক্ষাতের সম্ভাবনা রয়েছে।
উল্লেখ্য, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, প্রয়াত অরুণ জেটলি (Arun Jaitley) দীর্ঘদিন দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (DDCA) সভাপতি ছিলেন। জেটলির মূর্তি বসতে চলেছে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে। উদ্যোক্তা, DDCA-ই। সংবাদ সংস্থা IANS-র সূত্র জানাচ্ছে, জেটলির ওই মূর্তির আবরণ করার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah)। অনুষ্ঠানে হাজির থাকবেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজেজু (Kiren Rijiju), হরদীপ সিংহ পুরী (Hardeep Singh Puri), অনুরাগ ঠাকুর (Anurag Thakur)। আর সেই মঞ্চে দেখা যেতে পারেন BCCI-র সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কেও (Sourav Ganguly)! থাকতে পারেন জাতীয় দলের আরও দুই প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir) ও বীরেন্দ্র সেহবাগও (Virender Sehwag)। গৌতম গম্ভীর আবার পূর্ব দিল্লির বিজেপি (BJP) সাংসদও বটে।

উল্লেখ্য, খেলার ছাড়ার পর এবার কি তাহলে রাজনীতিতে? সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে (Sourav Ganguly) নিয়ে জল্পনা নতুন নয়। বলা ভালো, একুশের নির্বাচনে আগে রাজনৈতিক আলোচনা কিন্তু বারবারই উঠে আসছে সৌরভের নাম। তিনি নিজে কি বলছেন?  এ বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি প্রাক্তন ভারত অধিনায়ক। আবার সম্ভাবনাটি যে পুরোপুরি খারিজ করে দিয়েছেন, এমনটাও নয়। তাহলে? জল্পনা রয়েই গিয়েছে। দিন কয়েক যখন দু'দিনের সফরে রাজ্যে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah), তখন Zee ২৪ ঘণ্টাকে তিনি খোলাখুলি জানিয়েছেন, বাংলায় দুশোরও বেশি আসনে জিতবে বিজেপি। ভূমিপুত্রই হবেন মুখ্যমন্ত্রী। তাহলে কি 'দুই-দুইয়ে চার'ই হতে চলেছে? কারণ, সৌরভ তো শুধু বাংলার ভূমিপুত্রই নন, বাঙালির কাছে  আবেগ।

এই পরিস্থিতিতে আবার রবিবার সকালে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankar) সঙ্গে 'সৌজন্য সাক্ষাৎ' করতে রাজভবনে যান সৌরভ (Sourav Ganguly)। দু'জনের মধ্যে বৈঠক চলে প্রায় ঘণ্টা দুয়েক। বৈঠক শেষে সৌরভ বলেন, 'রাজ্যপাল কখনও ইডেন গার্ডেন্স দেখেননি। পরের সপ্তাহে ওঁকে ইডেনে নিয়ে যাব।' তিনি আরও জানান, রাজ্যপালের সঙ্গে তাঁর অন্যত্র দেখা হয়েছে, কিন্তু তিনি কখনও রাজভবনে আসেননি। একেবারেই সৌজন্য সাক্ষাৎ এটি।' এই সাক্ষাৎ নিয়ে কোনও জল্পনা করতে নিষেধ করে দিয়েছেন তিনি। কিন্তু সেকথা শুনছে কে! বরং ঘটনাপ্রবাহ যেদিকে গড়াচ্ছে, তাতে বিজেপি যোগ গিয়ে জল্পনা বাড়ছে উত্তরোত্তর। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours