লজ্জাজনক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনেতে। কিশোরীর মা ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন। তদন্ত শুরু করেছে পুলিশ।

লকডাউনের আগে পিসির বাড়িতে গিয়েছিল বছর ১৬-র কিশোরী। বাড়িতে একা পেয়ে দিনের পর দিন তাকে ধর্ষণ করে পিসতুতো দাদা অর্থাৎ পিসির ছেলে। তার জেরে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে সে। চিকিৎসকরা জানিয়েছেন, কিশোরী বর্তমানে ১৮ সপ্তাহের গর্ভবতী। লজ্জাজনক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনেতে। কিশোরীর মা ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন। ৩৫ বছর বয়সী পিসতুতো দাদার বিরুদ্ধে পকসো, ধর্ষণ-সহ সংশ্লিষ্ট একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।
কিশোরী তার মা-কে জানিয়েছে মার্চের ১৪ তারিখ প্রথম তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত দাদা। সে দিন তাঁর স্ত্রী বাপের বাড়ি গিয়েছিলেন। বাড়িতে আর কেউ ছিলেন না।  কিশোরীর মায়ের দাবি, লকডাউনের ঠিক আগে কিশোরীর অভিযুক্ত দাদা এবং বউদি ছাড়া সকলেই দেশের বাড়িতে গিয়েছিলেন প্রয়োজনে। কিন্তু যাতায়াতের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি হওয়ায় কেউ আর ফিরতে পারেননি। এমনকি কিশোরীর দশম শ্রেণির পরীক্ষা চলায় সেও যেতে পারেনি।  ফলে বাড়িতে দাদা এবং বউদির সঙ্গে থাকছিল সে। 
কিশোরী তার মা-কে জানিয়েছে, ১৪ মার্চ দাদা-বউদির মধ্যে প্রবল অশান্তি হয়। তাতেই রাগ করে বাপের বাড়ি চলে যায় বউদি। ফলে বাড়িতে শুধুমাত্র সে এবং তার পিসতুতো দাদা ছিল। সেই অবস্থারই সুযোগ নেয় দাদা। বলপূর্বক তাকে ধর্ষণ করে। তবে শুধু একবার নয়। এই ঘটনার পড় থেকে প্রায়শই এই ঘটনার পুনরাবৃত্তি ঘটছিল। আর তাতেই গর্ভবতী হয়ে পড়ে সে।
কিশোরীর মায়ের দাবি, মেয়ে বাড়িতে ফেরার পরে তার আচরণে পরিবর্তন এসেছিল। জিজ্ঞাসা করতেই ভেঙে পড়ে সে। দাদার কীর্তি মাকে খুলে বলে। তারপরেই তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই জানা যায়, কিশোরী ১৮ সপ্তাহের অত্বঃসত্ত্বা। এরপরেই পুলিশের দ্বারস্থ হন কিশোরীর মা। 

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours