অযোধ্যা ভূমিপুজো নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন স্পিডস্টার শামি'র স্ত্রী হাসিন জাহান। ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম সর্বত্রই পোস্ট করেন হাসিন। কিন্তু ৫ অগাস্ট অযোধ্যা ভূমি পুজোয় শুভেচ্ছা জানিয়ে ওই পোস্ট করতেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন কিছু মানুষ। বিষয়টি তাতেই থেমে না থেকে আরও বাড়তে থাকে। হাসিন জাহান কেন এমন পোস্ট করবেন, এই প্রশ্ন তুলে তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

তারপর চারদিন কেটেছে, ঘটনা থিতিয়ে তো যায়ইনি বরং ক্রমশ বাড়ছে হুমকির বহর। থেকে থেকেই সংগঠিত হয়ে তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দিচ্ছে কেউ কেউ। বাধ্য হয়ে রবিবার লালবাজারে অভিযোগ জানিয়ে আসেন হাসিন জাহান। কলকাতা পুলিশ কমিশনার এবং কলকাতা সাইবার ক্রাইম শাখায় আলাদা অভিযোগ জানান হাসিন। পুলিশের অভিযোগপত্রে হাসিন জাহান জানিয়েন, যেভাবে ক্রমাগত খুন ও ধর্ষণের  হুমকি দেওয়া হচ্ছে তাতে তিনি আতঙ্কিত। নিরাপত্তার অভাব বোধ করছেন। পুলিশের কাছে তিনি অভিযোগের মোবাইল স্ক্রিনশট জমা দিয়েছেন।

রবিবার লালবাজারে অভিযোগ জানিয়ে বেরোনোর পর হাসিন জাহান জানান, "অযোধ্যা দীর্ঘ ইতিহাস। সেখানে প্রধানমন্ত্রী রামমন্দিরের ভূমিপুজো করেছেন। সমস্ত হিন্দু ভাই-বোনদের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলাম।"

হাসিন বলেন, "আমি নিজে মডেলিং ও অভিনয়ের সঙ্গে যুক্ত। প্রচুর মানুষ আমার সোশ্যাল সাইট ফলো করেন। তাঁদের শুভেচ্ছা জানাতেই আমার ওই পোস্ট এর জন্য কেন খুনের হুমকি দেওয়া হয়। পুলিশকে তদন্ত করে পদক্ষেপ গ্রহণের আবেদন করেছি।"

ঘটনাচক্রে অযোধ্যার রাজ্য উত্তরপ্রদেশ হাসিন জাহানের শ্বশুরবাড়ি। মহম্মদ শামির সঙ্গে তাঁর মামলা-মোকদ্দমা চললেও এখনও উত্তরপ্রদেশের ব্যাপারে একটা ভালোলাগা রয়েছে। সেই আবেগের জায়গা থেকেই পোস্ট করেছিলেন হাসিন। কিন্তু শুভেচ্ছা জানিয়ে যে খুনের হুমকি পেতে হবে তা ভাবতে পারেননি তিনি।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours