গত মঙ্গলবার লোকসভা ভোটের ফলাফল প্রকাশ হওয়ার পর দেখা যায় 'দুঁদে' দিলীপকে পরাজিত করে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে জয়ী হন তৃণমূলের কীর্তি আজাদ। রেজাল্ট বেরনোর পরের দিনই বিস্ফোরক মন্তব্য করেন তিনি। বলেন, "চক্রান্ত এবং কাঠিবাজি রাজনীতির অঙ্গ।


 দিলীপের 'কাঠিবাজি' মন্তব্যের পাল্টা সুকান্ত, আরও এককাঠি উপরে গিয়ে বললেন...
সুকান্ত মজুমদার


কলকাতা: ‘রাজনীতিতে সবাই কাঠি নিয়ে ঘুরতে থাকে…’ বিজেপি নেতা দিলীপ ঘোষের এই মন্তব্যের পর থেকেই উঠছে একাধিক প্রশ্ন। তৈরি হয়েছে জল্পনা। বৃহস্পতিবার এই দিলীপের এই বক্তব্যেরই পাল্টা মন্তব্য করলেন রাজ্য বিজপি-র সভাপতি সুকান্ত মজুমদার। টিভি ৯ বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে জানালেন দল এই বিষয়ে সহমত পোষণ করবে বলে মনে হয় না।


আজ সুকান্ত দিলীপ ঘোষের কেন্দ্র পরিবর্তন নিয়ে মন্তব্য করেন। বলেন, “আমরা আশা করেছিলাম কেন্দ্র পরিবর্তন হলেও জিতে আসবেন তিনি। দুর্ভাগ্যবশত সেটা হয়নি। আর দিলীপদার হার আমরা মন থেকে মেনে নিতে পারছি না। কারণ উনি এমন একজন নেতা বরাবর লড়াই দিয়েছেন। পার্টিকে এখানে তুলে এনেছেন।”

এরপরই কাঠি হাতে নিয়ে ঘুরে বেড়ানো প্রসঙ্গে তিনি বলেন, “বহু আগে তো আমিই বলেছিলাম বাঙালিদের সর্বশ্রেষ্ঠ হাতিয়ার কাঠি। তা সেই বাঙালি রাজনীতিতে থাকুক বা অন্য কোথাও থাকুক। অসুবিধা তো নেই কাঠি ব্যবহার তো করবেই।” সুকান্তর এই মন্তব্যের পরই প্রশ্ন উঠছে তাহলে কি পরোক্ষে দিলীপ ঘোষের মন্তব্য়কে সমর্থন করছেন বিজেপি-র রাজ্য সভাপতি? তিনিও কি কারোর দিকে আঙুল তুলছেন? নাকি নিছকই প্রতিক্রিয়া দিলেন শুধু।


বুধবার কী বলেছিলেন দিলীপ?

গত মঙ্গলবার লোকসভা ভোটের ফলাফল প্রকাশ হওয়ার পর দেখা যায় ‘দুঁদে’ দিলীপকে পরাজিত করে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে জয়ী হন তৃণমূলের কীর্তি আজাদ। রেজাল্ট বেরনোর পরের দিনই বিস্ফোরক মন্তব্য করেন তিনি। বলেন, “চক্রান্ত এবং কাঠিবাজি রা
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours