সায়নী শুধু তৃণমূলের প্রার্থী নন, যুবনেত্রীও বটে। তাঁর ওপরেই এবার যাদবপুর কেন্দ্রের গুরুদায়িত্ব দেওয়া হয়েছে। এর আগেও নতুন প্রার্থী নিয়ে ব্যাখ্যা দিয়েছেন মমতা।

কেন টিকিট পেলেন না মিমি? সায়নীর হাত ধরে আবারও ব্যাখ্যা মমতার
মমতা ও সায়নী

২০১৯ সালে লোকসভা নির্বাচনে মিমি চক্রবর্তীকে টিকিট দিয়ে চমক দিয়েছিল তৃণমূল। আর এবার আর টিকিট পাননি তিনি। মেয়াদ শেষ হওয়ার আগেই বিধানসভায় গিয়ে ইস্তফা দিয়ে এসেছিলেন মিমি চক্রবর্তী। তাঁর অভিযোগ ছিল, তিনি নাকি কাজ করতে পারছেন না। আর সেই কেন্দ্রে এবার প্রার্থী করা হয়েছে সায়নী ঘোষকে। আর সায়নীর সমর্থনে প্রচারে দিয়ে আবারও মমতা বন্দ্যোপাধ্যায় ব্যাখ্যা করলেন কেন টিকিট দেওয়া হল না মিমিকে।


আজ বুধবার বারুইপুরে একটি সভা ছিল। সেখানে সায়নীর জন্য ভোট প্রার্থনা করে মমতা বলেন, “মিমিকে আগেরবার আপনারা ভোট দিয়েছিলেন। এবার মিমি একটু বেশি ব্যস্ত হয়ে যাওয়ায় টিকিট দেওয়া হয়নি। এবার সায়নীকে প্রার্থী করা হয়েছে। ও কোমরে কাপড় বেঁধে লড়াই করবে।”

সায়নী শুধু তৃণমূলের প্রার্থী নন, যুবনেত্রীও বটে। তাঁর ওপরেই এবার যাদবপুর কেন্দ্রের গুরুদায়িত্ব দেওয়া হয়েছে। এর আগেও নতুন প্রার্থী নিয়ে ব্যাখ্যা দিয়েছেন মমতা। অন্য একটি সভায় গিয়ে তিনি বলেন, ‘সায়নীকে দিয়েছি এই কারণে, যে আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি।’ ‘আমাদের দোষ ছিল’ বলেও উল্লেখ করেছেন মমতা।


পরে মমতা বলেছিলেন, মিমির কোনও দোষ ছিল না। তিনি নিজের অভিনয় জগতে ব্যস্ত। এটা আমাদেরই দোষ ছিল। সে জন্য আমরা শুধরে নিয়েছি। সায়নী এলাকায় পড়ে থেকে লড়াই করবেন এবং দাঁতে দাঁত দিয়ে লড়াই করবেন উন্নয়নের কাজে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours