কুণাল ঘোষের কথায়, "আমরা এরকম আড্ডা দিই। আমরা সকলেই দলের একনিষ্ঠ কর্মী। ভোটপ্রচারও করছে। রাত ৯টায় কে কোথায় আছে খোঁজ করে একটু আড্ডা মারতে বসা। এর বেশিই কিছু না।" অন্যদিকে মোনালিসার বক্তব্য, কুণাল ঘোষ তো তৃণমূলেই আছেন। তাহলে যোগাযোগে জল্পনা কেন?

কুণাল-মোনালিসার সাক্ষাৎ ঘিরে নতুন জল্পনা, যদিও তাঁরা বলছেন...
কুণাল ঘোষের সঙ্গে দেখা করেন মোনালিসা বন্দ্যোপাধ্যায়।


কলকাতা: বিতর্কের আবহে জল্পনা বাড়িয়ে কুণাল ঘোষের সঙ্গে দেখা করলেন মোনালিসা বন্দ্যোপাধ্যায়। ৪৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মোনালিসা। কিছুদিন আগে এই মোনালিসাই কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীদের একাংশের বিরুদ্ধে কাজ না করতে দেওয়ার অভিযোগ তুলেছিলেন। সেই অভিযোগ সামনে রেখে অনশনে বসেছিলেন মোনালিসা। সদ্য পদ খোয়ানো কুণাল ঘোষের সঙ্গে এবার দেখা করলেন সেই কাউন্সিলরই।


সম্প্রতি একটি রক্তদান শিবিরে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া তাপস রায়ের সঙ্গে মঞ্চ ভাগ করেছিলেন কুণাল। সেই মঞ্চ থেকে তাপসের প্রশংসাও করেন তিনি। এরপর‌ই পদ থেকে অপসারণ। মুখপাত্র পদ থেকে আগেই সরানো হয়েছিল। সদ্য় হারান রাজ্য সাধারণ সম্পাদক পদও।

এরপর থেকে নানা ঘটনাপ্রবাহের মধ্যে নিজের অবস্থান স্পষ্ট করতে গিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন কুণাল ঘোষ। কখন‌ও নিশানায় সুদীপ তো কখনও পার্থ চট্টোপাধ্যায়। লোকসভা ভোটের ভরা মরসুমে উত্তর কলকাতায় শাসকদলের অন্দরের কোন্দল যখন চরমে, তখন‌ই সুকিয়া স্ট্রিটে ২৮ নম্বর ওয়ার্ডের দলীয় কার্যালয়ে কুণালকে ঘিরে মোনালিসাদের আলোচনা পর্বে যোগ হল নতুন মাত্রা। কুণাল বলছেন নিছক আড্ডা। তাঁর কথায়, “আমরা এরকম আড্ডা দিই। আমরা সকলেই দলের একনিষ্ঠ কর্মী। ভোটপ্রচারও করছে। রাত ৯টায় কে কোথায় আছে খোঁজ করে একটু আড্ডা মারতে বসা। এর বেশিই কিছু না।”


অন্যদিকে মোনালিসার বক্তব্য, কুণাল ঘোষ তো তৃণমূলেই আছেন। তাহলে যোগাযোগে জল্পনা কেন? তিনি বলেন, “আমি অনশনে বসেছিলাম যখন একমাত্র পাশে এসে দাঁড়িয়েছিলেন কুণালদা। তার জন্য সারা জীবন ওনার কাছে কৃতজ্ঞ থাকব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours