যুবতীকে দেখে এলাকার কোনও বাসিন্দা চিনতে পারেননি। তাঁদের বক্তব্য, বাইরে থেকেই কেউ এই যুবতীকে এখানে এনেছিলেন। যুবতীর পোশাক অবিন্যস্ত দেখে অভিযোগ উঠছে, তাঁকে ধর্ষণ করার পর গলায় ফাঁস লাগিয়ে খুন করা হয়েছে।

বসে থাকা অবস্থায় গাছের সঙ্গে গলায় ফাঁস! সাতসকালে গোঘাটে যুবতীর দেহ ঘিরে রহস্য
গোঘাটে অজ্ঞাতপরিচয় যুবতীর দেহ উদ্ধার


হুগলি: গাছের গোড়ায় হেলিয়ে রয়েছে শরীর। গলায় নীল রঙা ওড়না গিয়ে ফাঁস লাগানো। অবিন্যস্ত পোশাক! সাতসকালে ভয়ঙ্কর দৃশ্য হুগলির গোঘাটে। অজ্ঞাত পরিচয় যুবতীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক শোরগোল গোঘাটে। ইতিমধ্যেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে গোঘাট থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে এলাকায় যুবতীর দেহ উদ্ধার হয়েছে, সেটি মূলত নিরিবিলি এলাকায়। জঙ্গলঘেরা এলাকা, ওই রাস্তা দিয়ে সাধারণত খুব বেশি কেউ যাতায়াত করেন না। সকালে কাঠ কুড়াতে গিয়ে কয়েকজন ওই যুবতীকে গাছে বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন।

যুবতীকে দেখে এলাকার কোনও বাসিন্দা চিনতে পারেননি। তাঁদের বক্তব্য, বাইরে থেকেই কেউ এই যুবতীকে এখানে এনেছিলেন। যুবতীর পোশাক অবিন্যস্ত দেখে অভিযোগ উঠছে, তাঁকে ধর্ষণ করার পর গলায় ফাঁস লাগিয়ে খুন করা হয়েছে। পাশাপাশি এটাও বলা হচ্ছে, যদি কেউ আত্মঘাতী হয়েই থাকেন, তাহলে বসে থাকা অবস্থায় কীভাবে তা সম্ভব?


পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট আসার আগে পুলিশ ধর্ষণের বিষয়টি নিয়ে বিশেষ কিছু বলতে চায়নি। স্থানীয় এক বাসিন্দা বলেন, “আমরা শুনতে পেয়ে এখানে দেখতে এসেছি। তবে যাঁরাই এখনও পর্যন্ত দেহটি দেখেছে, তাঁরা কেউই চিনতে পারেননি। মনে হচ্ছে বাইরের মেয়ে। এই এলাকা ফাঁকাই থাকে। রাতেই কিছু একটা হয়েছে।” পুলিশ আশপাশের থানাগুলিকেও খবর দিয়েছে, পাশের গ্রামের কেউ কোথাও নিখোঁজ রয়েছেন কিনা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours