এদিন চুঁচুড়া ঘড়ির মোড় থেকে ঢাক বাজিয়ে হুড খোলা গাড়িতে চড়ে খাদিনামোড় পর্যন্ত শোভাযাত্রা সহকারে মনোনয়ন জমা দিতে যান তৃণমূল প্রার্থী। জেলাশাসক মুক্তা আর্যর কাছে মনোনয়ন জমা দেন রচনা।

বুকে ছবি নিয়েই হাজির হলেন রচনার স্বামী, দিলেন 'সারপ্রাইজ', কী বললেন স্ত্রী'কে নিয়ে?
হাজির রচনার স্বামী


হুগলি: তৃণমূল টিকিট দেওয়ার পর থেকেই হুগলিতে ঘুরে ঘুরে প্রচার করছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর কেন্দ্রের ভোটও এগিয়ে আসছে। আগামী ২০ মে পঞ্চম দফায় হবে রচনার ভাগ্য পরীক্ষা। এরই মধ্য়ে একেবারে নতুন চমক! সোমবার সকালে হাজির হলেন রচনা বন্দ্যোপাধ্যায়ের স্বামী। সঙ্গে ছিল আরও চমক। স্বামীর পরণে সাদা পাঞ্জাবীতে বুকের কাছে আঁকা অভিনেত্রী তথা রাজনীতিক রচনার ছবি। এদিন মনোনয়ন জমা দেন রচনা। তাঁর পাশেই দেখা যায় তাঁর স্বামী প্রবাল বসুকে।


এই বিশেষ দিনে স্বামীকে পাশে পেয়ে খুশি রচনা। তিনি বলেন, ‘আমার স্বামী, আমার ছোটবেলার বন্ধুরাও এসেছে। আমার বন্ধুরাই আমার কাছে বাড়তি অক্সিজেন। তাঁরা তৃণমূলের প্রতীক ও আমার ছবি আঁকা পোশাক পরে এসেছে, এটা আমার কাছে একটা সারপ্রাইজ গিফট।’

স্ত্রীর সাফল্য নিয়ে যে তিনি কতটা আশাবাদী, সেটাই বোঝালেন প্রবাল বসু। তিনি বলেন, “রচনা স্বাধীনচেতা। ও যেটা করে, সেটা নিজের ইচ্ছেশক্তি দিয়েই করে। আজ পর্যন্ত সব ক্ষেত্রেই ও সাফল্য পেয়েছে। তাই ও নিজেই এই ক্ষেত্রেও সাফল্য আনতে পারবে, আমাদের কাজ শুধু শুভ কামনা করা, সেটাই করব।” তিনি জানান, রচনার এক ছোটবেলার বন্ধু এই পোশাক তৈরি করেছেন। সেটা পরেই সবাই চমক দিয়েছেন রচনাকে।


জানা যায়, একসঙ্গে না থাকলেও স্বামী প্রবাল বসুর সঙ্গে বিচ্ছেদ হয়নি রচনার। তাঁদের সন্তানের দায়িত্বও তাঁরা ভাগ করে নেন।

এদিন চুঁচুড়া ঘড়ির মোড় থেকে ঢাক বাজিয়ে হুড খোলা গাড়িতে চড়ে খাদিনামোড় পর্যন্ত শোভাযাত্রা সহকারে মনোনয়ন জমা দিতে যান তৃণমূল প্রার্থী। সঙ্গে ছিলেন তাঁর স্বামী প্রবাল বসু, মন্ত্রী বেচারাম মান্না, বিধায়ক তপন দাশগুপ্ত, অসীমা পাত্র, অসিত মজুমদার প্রমুখ। জেলাশাসক মুক্তা আর্যর কাছে মনোনয়ন জমা দেন রচনা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours