এই প্রসঙ্গেই দলের বিরুদ্ধে সুর চড়িয়ে অনুপম বলেন, "মানুষ চাইলেই হল। আমাদের দলের কয়েকজন তো আছেন ভোটে দাঁড়ান ইলেকশনের ফান্ডটা আসবে। সেটা নিয়ে হারা জেতা বড় কথা না। ফান্ডটা ফিক্সড ডিপোজিট করে দেব। বছরের পর বছর দাঁড়ায়, আবার হারেও। বোলপুরের মানুষ চাইলে আমি দাঁড়াব।"

 'ইচ্ছা' হলে বোলপুরেই প্রার্থী, বিজেপি নেতাদের বিঁধে প্রতীকও খোলসা করলেন অনুপম হাজরা
অনুপম হাজরা।

বোলপুর: শান্তিনিকেতনে বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। সেখানে বসে আবারও দলের বিরুদ্ধে সুর চড়ালেন। একইসঙ্গে শোনালেন, ২০২৪-এর লোকসভা ভোটে প্রার্থী হতে চান তিনি। বোলপুর থেকেই প্রার্থী হতে চান। তবে কোন দলের প্রার্থী হবেন, সে প্রশ্ন করতেই অনুপমের জবাব, “আমার জন্য আবার দলের দরকার পড়ে নাকি? ইচ্ছা হল দাঁড়িয়ে গেলাম। এটা তো গণতান্ত্রিক দেশ। আমার দলের প্রতীক দিলে তো ভাল কথা।”


এই প্রসঙ্গেই দলের বিরুদ্ধে সুর চড়িয়ে অনুপম বলেন, “মানুষ চাইলেই হল। আমাদের দলের কয়েকজন তো আছেন ভোটে দাঁড়ান ইলেকশনের ফান্ডটা আসবে। সেটা নিয়ে হারা জেতা বড় কথা না। ফান্ডটা ফিক্সড ডিপোজিট করে দেব। বছরের পর বছর দাঁড়ায়, আবার হারেও। বোলপুরের মানুষ চাইলে আমি দাঁড়াব।”


এদিন কিছুটা খোঁচা দেওয়ার সুরেই অনুপম বলেন, “সমস্ত চোর এক হয়ে যা বলেছে সেটাই সর্বভারতীয় স্তরের নেতারা বিশ্বাস করে ফেলেছেন। বা যেভাবে ওনাদের বোঝানো হয়েছে ওনারা বুঝেছেন।” তাঁর দাবি, সিদ্ধান্ত ঠিক হল না ভুল আগামিদিনে সেটা প্রমাণ হবে। একইসঙ্গে অনুপমের খোঁচা, “যে নির্বাচনী কমিটি হয়েছে বঙ্গ বিজেপির, তাতে আমার মনে হয় ৪২-এ ৪২ তো পাবেই। ২-৪টে বেশিও পেতে পারে।” একইসঙ্গে অনুপমের সংযোজন, “রাম মন্দির হয়েছে। মোদীজির উপর মানুষের ভরসা আছে। ফলে আমাদের সংগঠনের যে অপদার্থ জেলা সভাপতিগুলি আছে, তাঁরা কাজ না করলেও এই দুই হাওয়ায় বেশ কিছু সিট বেরিয়ে আসবে।” তবে অনুপমের ভোটে দাঁড়ানোর ইচ্ছা প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল ঘোষের প্রতিক্রিয়া, “এই যুদ্ধংদেহী মনোভাবটা লোকসভা ভোট পর্যন্ত থাকবে তো? কেমন পালাই পালাই মনে হচ্ছে।”

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours