রাজভবন থেকে বেরনোর সময়, সাংবাদিকদের দেখে গেটের কাছে গাড়ি থামিয়ে নামলেন মুখ্যমন্ত্রী। কেন রাজভবনে এসেছিলেন, সেই বিষয়টিও নিজেই জানালেন। বললেন, "বিজয়ার শুভেচ্ছা জানাতে এসেছিলাম। বিজয়ার পর এটা আমাদের সৌজন্য।"


 বোসের সঙ্গে কী নিয়ে কথা? গাড়ি থামিয়ে নিজেই জানালেন মমতা
রাজভবনে বোসের সঙ্গে দেখা করলেন মমতা

কলকাতা: সন্ধে ৬টায় রাজভবনে ঢুকেছিলেন। বেরলেন প্রায় পৌনে ৭টা নাগাদ। প্রায় ৪৫ মিনিট রাজভবনে বোসের সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজ্য রাজনীতির সাম্প্রতিক ঘটনা প্রবাহের নিরীখে রাজ্যপাল সিভি আনন্দ বোসের (CV Ananda Bose) সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। বাংলার প্রশাসনিক প্রধান ও সাংবিধানিক প্রধানের মধ্যে কী নিয়ে আলোচনা হবে আজ, সেই নিয়ে বিকেল থেকেই চর্চা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে। রাজভবন থেকে বেরনোর সময় মুখ্যমন্ত্রী নিজেই খোলসা করলেন গোটা বিষয়টি।


রাজভবন থেকে বেরনোর সময়, সাংবাদিকদের দেখে গেটের কাছে গাড়ি থামিয়ে নামলেন মুখ্যমন্ত্রী। কেন রাজভবনে এসেছিলেন, সেই বিষয়টিও নিজেই জানালেন। বললেন, “বিজয়ার শুভেচ্ছা জানাতে এসেছিলাম। বিজয়ার পর এটা আমাদের সৌজন্য।”

কলকাতার দুর্গাপুজোকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরও ব্যাপক আকারে নিয়ে গিয়েছেন। বিশ্ব আঙিনায় আরও পরিচিতি বেড়েছে কলকাতার শারদোৎসবের। ইউনেসকোর ইনট্যানজিবেল হেরিটেজেরও স্বীকৃতি পেয়েছে কলকাতার দুর্গাপুজো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে কলকাতা ও শহরতলির সব বড় পুজো কমিটিগুলিকে নিয়ে দুর্গাপুজোর কার্নিভালও আয়োজন করা হয়। এবারও হয়েছে। তবে এবারের পুজোর কার্নিভালে দেখা যায়নি রাজ্যপাল সিভি আনন্দ বোসকে। তিনি রাজভবনে অন্য একটি কর্মসূচিতে ব্যস্ত ছিলেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours