ঘটনার পর স্নাতকের তৃতীয় বর্ষের ওই ছাত্রীকে প্রথমে সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরবর্তীতে পাঠানো হয় সিউড়ি সদর হাসপাতালে। সেখানে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

Birbhum: ত্রিকোণ প্রেমের জের? সাঁইথিয়ায় রাস্তায় কাটারি দিয়ে ছাত্রীকে এলোপাথাড়ি কোপ যুবকের
প্রতীকী ছবি

সাঁইথিয়া: বছর খানেক আগে মুর্শিদাবাদের বহরমপুরের সুইমিং ক্লাবের গলি রাস্তা ভেসে গিয়েছিল রক্তে। প্রাকাশ্য রাস্তাতেই প্রাক্তন প্রেমিকা সুতপাকে কুপিয়ে খুন করেছিল সুশান্ত চৌধুরী। ঘটনার বীভৎসতা নাড়িয়ে দিয়েছিল গোটা রাজ্যকে। ইতিমধ্য়ে সুশান্তকে ফাঁসির সাজা শুনিয়েছে আদালত। এবার যেন সেই একই ঘটনার প্রতিচ্ছবি দেখতে পাওয়া গেল বীরভূমের সাঁইথিয়ায়। প্রকাশ্য রাস্তায় সাঁইথিয়ায় এক কলেজ ছাত্রীকে এলোপাথাড়ি ধারালো অস্ত্রের কোপ মারল যুবক। রক্তে ভাসল রাস্তা। ঘটনার আকস্মিকতায় বাকরুদ্ধ হয়ে গেলেন পথচারীরা। 

গুরুতর আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই ছাত্রী। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সূত্রের খবর, বুধবার বিকালে বাড়ি ফেরার জন্য সাঁইথিয়ার তালতলা মোড়ের কাছে অপেক্ষা করছিল ওই ছাত্রী। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সেই সময় এক যুবক বাইকে করে ওই জায়গায় আসেন। মুহূর্তেই দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়ে যায়। আচমকা বাইকের টুলবক্স থেকে ধারালো কাটারি বের করে ওই ছাত্রীকে কোপাতে শুরু করে ওই যুবক।

এদিকে যুবকের রণংদেহী রূপ দেখে ওই ছাত্রী পাশে একটি দোকানে আশ্রয় নিতে গেলে দোকানের মালিকের উপরেও চড়াও হয় ওই যুবক। তাঁর হাতে কোপ দেওয়া হয় বলে খবর। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবকের বাড়ি ছোটতুড়ি। এই গ্রামের পাশের গ্রামেই আবার ওই ছাত্রীর বাড়ি বলে জানা যাচ্ছে। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours