বিতর্কের আবহেই কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভানেত্রী করা হল মহুয়া মৈত্রকে। আগে এখানে সাংগঠনিক জেলা সভপতি ছিলেন কল্লোল খাঁ। বর্তমান পরিস্থিতিতে এই পরিবর্তন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

ক্যাশ ফর কোয়ারি' বিতর্কের মাঝেই তৃণমূলে দায়িত্ব বাড়ল মহুয়ার, কী বললেন কৃষ্ণনগরের সাংসদ?
মহুয়া মৈত্র

কলকাতা: বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। তার আগে তৃণমূলের জেলা সংগঠনে ঢালাও পরিবর্তন। একাধিক সাংগঠনিক জেলা সভাপতি ও জেলা চেয়ারম্যানের পদে বদল আনা হয়েছে। তার মধ্যে সাম্প্রতিক ঘটনা পরম্পরার নিরিখে কৃষ্ণনগর সাংগঠনিক জেলায় বড় পরিবর্তন। বিতর্কের আবহেই কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভানেত্রী করা হল মহুয়া মৈত্রকে। আগে এখানে সাংগঠনিক জেলা সভপতি ছিলেন কল্লোল খাঁ। বর্তমান পরিস্থিতিতে এই পরিবর্তন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। কৃষ্ণনগরের সাংসদ মহুয়াকে জেলা সভানেত্রীর দায়িত্বে বসিয়ে কি পাশে থাকার বার্তা দিল তৃণমূল? জোর গুঞ্জন জেলা রাজনীতির অন্দরমহলে।


প্রসঙ্গত, নতুন দায়িত্ব পাওয়ার পরই কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ এক্স হ্যান্ডেলে নিজের প্রাথমিক প্রতিক্রিয়া জানিয়েছেন। সাংসদ লিখেছেন, “কৃষ্ণনগরের (নদিয়া উত্তর) সাংগঠনিক জেলা সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে ধন্যবাদ জানাই। কৃষ্ণনগরের সাধারণ মানুষের জন্য আমি সবসময় দলের হয়ে কাজ করে যাব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours