পনেরো বছর আগে এলাকারই কাপড়ের ব্যবসায়ী সমীর মণ্ডলের সঙ্গে বিয়ে হয় মালা বোসের। সমীর কাপড়ের ব্যবসা করতেন। কিন্তু সেভাবে ব্যবসায় কোনও আয় উন্নতি ছিল না। ধারদেনায় জড়িয়ে পড়েছিলেন। সংসারে অশান্তি শুরু হয়। তারপর মালা একটি কলসেন্টারে চাকরি নেন

Sonarpur Murder: জামাইয়ের সঙ্গে কথা হচ্ছিল, আচমকাই মা দেখল মেয়ের গলা কেটে পড়ে গেল...
সোনারপুরে খুন গৃহবধূ

সোনারপুর: স্ত্রী বাবার বাড়িতে এসেছিলেন। সেখান থেকেই অফিস করেজাছিলেন। সন্ধ্যায় অফিস থেকে এসে বসে সবে টিফিন খাচ্ছিলেন বছর তিরিশের মালা বোস। সে সময়েই স্বামী বাড়িতে আসেন। একটাই কথা বলার জন্য তাঁকে ডেকে নিয়ে যান। পায়ে জুতো রয়েছে, এই অছিলায় তাঁকে গেটের বাইরে ডেকে নিয়ে যান। কথা বলার ফাঁকেই ধারাল ছুরি দিয়ে গলায় এক কোপ। গোটা মুণ্ডই শরীর থেকে প্রায় আলাদা হয়ে যায়। মাত্র এক আঙুল মতো অংশ ঘাড়ের সঙ্গে যুক্ত ছিল। নৃশংসভাবে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। সোনারপুরের শীতলা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মালা বোস (৩০)। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।


পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, পনেরো বছর আগে এলাকারই কাপড়ের ব্যবসায়ী সমীর মণ্ডলের সঙ্গে বিয়ে হয় মালা বোসের। সমীর কাপড়ের ব্যবসা করতেন। কিন্তু সেভাবে ব্যবসায় কোনও আয় উন্নতি ছিল না। ধারদেনায় জড়িয়ে পড়েছিলেন। সংসারে অশান্তি শুরু হয়। তারপর মালা একটি কলসেন্টারে চাকরি নেন। পরিবারের দাবি, সমীর মালার কাছ থেকে টাকা চাইতেন। সমীরের সন্দেহ ছিল, মালা একাধিক পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তা নিয়ে দু’জনের মধ্যে অশান্তি আরও বাড়ে। অভিযোগ, শরীর মদ্যপ অবস্থায় বাড়িতে ফিরে মালাকে জোর করে শারীরিক নিগ্রহ করতেন। তাঁকে মারধরও করতেন। তাঁদের ১৫ বছরের একটি মেয়েও রয়েছে।


সমীরকে ছেড়ে বেরিয়ে আসতে চেয়েছিলেন মালা। ডিভোর্স দিতে চেয়েছিলেন। কিন্তু সমীর তা মানতে পারেননি। এর আগেই গত বছর স্ত্রীকে খুন করে অ্যাসিড নিয়ে বাড়িতে এসেছিল বলে অভিযোগ। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে অফিস থেকে সরে বাড়ি ফিরেছিলেন মালা। তখন সমীর বাড়িতে যান। কথা বলার অছিলায় বাইরে ডেকে নিয়ে গিয়ে ধারাল অস্ত্র দিয়ে গলায় কোপ মেরে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় মালার। জানা গিয়েছে, রাতেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন সমীর। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। ঘটনার তদন্ত চলছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours