১৯তম এশিয়ান গেমসে ভারতের ১০০ পদক পূর্ণ হল। শনি-সকালে আর্চারিতে পরপর চার পদক এসেছে। তারপর মেয়েদের কবাডিতে সোনা আসতেই ভারতের ১০০পদক পূর্ণ হয়ে গেল।

Asian Games 2023, Kabaddi: এশিয়ান গেমসে সোনার মঞ্চে 'লে পাঙ্গা'! ভারতের ঝুলিতে ১০০ পদক
এশিয়ান গেমসে সোনার মঞ্চে 'লে পাঙ্গা'! ভারতের ঝুলিতে ১০০ পদক

হানঝাউ: ‘ইস বার ১০০ পার…’ এটাই ছিল এ বারের এশিয়ান গেমসে (Asian Games 2023) ভারতীয় অ্যাথলিটদের উদ্বুদ্ধ করার জন্য অন্যতম স্লোগান। ১৯তম এশিয়ান গেমসে ভারতের অ্যাথলিটদের পারফর্ম করতে দেখা গেল ৪১টি ইভেন্টে। একের পর এক অ্যাথলিটের হাত ধরে সাফল্য আসতে আসতে এশিয়ান গেমসে হল পদকের সেঞ্চুরি। ভারতের মেয়েদের কবাডি (Kabaddi) টিমের হাত ধরে সোনা জিততেই এশিয়াড থেকে ভারতের ১০০ পদকের প্রত্যাশা পূর্ণ হয়ে গেল। বিস্তারিত জেনে নিন  এর এই প্রতিবেদনে।


১৯তম এশিয়ান গেমসের ১৩তম দিনে ভারতের ১০০ পদক পূর্ণ। শনি-সকালে আর্চারিতে পরপর চার পদক এসেছে। এরপর মেয়েদের কবাডিতে সোনা আসতেই ভারতের ১০০পদক পূর্ণ হয়ে গেল। এশিয়ান গেমসে মেয়েদের কবাডিতে ফাইনালে ভারতের প্রতিপক্ষ ছিল চাইনিজ তাইপে। হাড্ডাহাড্ডি লড়াই হয় দুই দলের মধ্যে। শেষ অবধি ২৬-২৫ ব্যবধানে চাইনিজ তাইপেকে হারিয়ে কবাডিতে সোনা জিতেছেন ভারতের মেয়েরা। মাত্র ১ পয়েন্টের ব্যবধানে কবাডিতে সোনা জিতেছে ভারতীয় মহিলা টিম। চাইনিজ তাইপের বিরুদ্ধে ফাইনালের লড়াই খুব কঠিন ছিল। কিন্তু শেষ হাসি ফোটে ভারতের মেয়েদের মুখে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours