অভিষেক চট্টোপাধ্যায় নামে ওই ব্যক্তি বিগত ৮ বছর ধরে ফুটপাথে থাকতেন। রাজভবন গেটের সামনেই থাকতেন তিনি। রাজ্যপাল তাঁর সঙ্গে দেখা করার পর তাঁর 'রোটি, কাপড়া, মকান'-এর ব্যবস্থা করা হয়েছে।

Governor Bose: ফুটপাথেই দিন কাটত অভিষেকের, রাজভবনে আশ্রয় দিলেন রাজ্যপাল বোস
সি ভি আনন্দ বোস


কলকাতা: পরণে জীর্ণ পোশাক। রাজভবনের সামনে রাস্তাতেই শুয়ে থাকতেন ভবঘুরে এক ব্যক্তি। নাম অভিষেক চট্টোপাধ্যায়। নবমীর সন্ধ্যায় তাঁর মাথায় ছাদ দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। জানা গিয়েছে বেশ কয়েক বছর ধরে ফুটপাথেই থাকতেন ওই ব্যক্তি। পারিবারিক কোনও সমস্যার কারণে ছিলেন ঘরছাড়া। যেমন জুটত তেমন খাওয়া। তাঁর একটা পাকাপাকি আশ্রয়ের ব্যবস্থা করে দিলেন রাজ্যপাল। ভবঘুরের কথা শুনে নবমীর সন্ধ্যায় বেরিয়ে এসে ওই ব্যক্তির সঙ্গে কথা বলেন তিনি। রাজ্যপাল এক্স মাধ্যমে জানিয়েছেন, ওই ব্যক্তির খাদ্য ও বাসস্থানের ব্যবস্থা করে দেওয়া হয়েছে।


নবমীর সন্ধ্যায় এক্স মাধ্যমে ছবি প্রকাশ করে রাজ্যপাল জানিয়েছেন, অভিষেক চট্টোপাধ্যায় নামে ওই ব্যক্তি বিগত ৮ বছর ধরে ফুটপাথে থাকতেন। রাজভবন গেটের সামনেই থাকতেন তিনি। রাজ্যপাল তাঁর সঙ্গে দেখা করার পর তাঁর ‘রোটি, কাপড়া, মকান’-এর ব্যবস্থা করা হয়েছে। রাজভবনের কোয়ার্টারে তাঁকে থাকার জায়গা দেওয়া হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours