স্কিল ডেভলপমেন্ট দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুকে শনিবার ভোরে গ্রেফতার করেছিল সিআইডি। তাঁর বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা ও অসৎ উপায়ে সম্পত্তি বিতরণে প্ররোচিত করা এবং প্রতারণার মামলা রয়েছে।


বিজয়ওয়াড়া: মিলল না জামিন। জেল হেফাজতে পাঠানো হল অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুকে। রবিবার দুর্নীতি-দমন ব্যুরো আদালত (ACB) চন্দ্রবাবু নাইডুকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। ৩৭১ কোটি টাকার স্কিল ডেভলপমেন্ট (APSSDC) দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগেই অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিল আদালত।


স্কিল ডেভলপমেন্ট দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা টিডিপি নেতা চন্দ্রবাবু নাইডুকে শনিবার ভোরে গ্রেফতার করেছিল সিআইডি। তাঁর বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা ও অসৎ উপায়ে সম্পত্তি বিতরণে প্ররোচিত করা এবং প্রতারণার মামলা দায়ের হয়েছে। এদিন তাঁকে বিজয়ওয়াড়ায় দুর্নীতি-দমন ব্যুরো আদালতে পেশ করা হয়। প্রাক্তন মুখ্যমন্ত্রীর তরফে জামিনের আবেদন করা হয়। কিন্তু, আদালত তাঁর আবেদন খারিত করে দেয় এবং ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দেয়। অর্থাৎ আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে থাকবেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours